360 x 130 ad code [Sitewide - Site Header]

গণিত বিভাগে জিপিডিএফ এর পুরষ্কার বিতরণ

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর গণিত বিভাগে ৭ম ক্রিড়া প্রোগ্রামিং ও বিতর্ক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণিত বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম। পুরষ্কার বিতরণের পর বিদায়ী বিভাগীয় প্রধান কে গণিত সমিতির পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।

৬ সেপ্টেম্বর ২০১৮ তারিখ থেকে শুরু হয়েছিল ৭ম ক্রিড়া প্রোগ্রামিং ও বিতর্ক প্রতিযোগিতা। ১২টি ইভেন্ট অনুষ্ঠিত হয় প্রতিযোগিতায়। ২৭সেপ্টেম্বর দুপুর ১ টায় গণিত বিভাগের ২০৯ নং রুমে ইভেন্ট গুলোর চ্যাম্পিয়ন ও রানার্স দলের সদস্যদের হাতে পুরষ্কার তুলে দেন গণিত সমিতির সভাপতি ও বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম। সবচেয়ে বেশি পুরষ্কার অর্জনের গৌরব অর্জন করে ২০১৪-১৫ শিক্ষাবর্ষ।

এছাড়া আগামী ৩০ সেপ্টেম্বর বিভাগীয় প্রধানের দায়িত্ব থেকে অবসর গ্রহণ করবেন অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম। ১ অক্টোবর থেকে বিভাগীয় প্রধান এর দায়িত্ব গ্রহণ করবেন অধ্যাপক ড. গোলাম আলী হায়দার। বিদায়ী বিভাগীয় প্রধান কে গণিত সমিতির পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়। এ সময় গণিত সমিতির সহ সভাপতি খালেদ সাইফুল্লাহ বিভাগীয় প্রধানের বিভিন্ন কার্যক্রম তুলে ধরে বলেন এই সময় গণিত বিভাগ পুনর্মিলনী ও রজত জয়ন্তীর মত ২টি বড় অনুষ্ঠান সফলতার সাথে আয়োজন করে। এছাড়াও ফলাফল প্রকাশেও অনেক গতিশীলতা এসেছে।

সমাপনী বক্তব্যে অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম বলেন গণিত বিভাগ সাংস্কৃতিক ও ক্রীড়া ক্ষেত্রে অন্য বিভাগগুলো থেকে অনেক এগিয়ে। এজন্য তিনি গণিত সমিতি কে ধন্যবাদ দেন। এছাড়াও তিনি বলেন বিভিন্ন অনুষ্ঠান অয়োজনে গণিত বিভাগের শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণই সফলতার মূলমন্ত্র। তিনি আরো জানান বিভাগের অবকাঠামোগত উন্নয়নের জন্য অনেক গুলো প্রকল্প নেওয়া হয়েছে। খুব দ্রুতই এগুলোর বাস্তবায়ন হবে।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২৭ সেপ্টেম্বর ২০১৮ইং, বৃহস্পতিবার ২৩টা ৫৮মিনিটে গণিত (MAT), সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

300 x 250 ad code innerpage

Recent Entries

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com