360 x 130 ad code [Sitewide - Site Header]

কিডস ফুটবলের চতুর্থ আসর অনুষ্ঠিত

Share via email

আফজল:
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের খেলাধুলা বিষয়ক একমাত্র সংগঠন স্পোর্টস সাস্ট কর্তৃক আয়োজিত স্পোর্টস সাস্ট কিডস ফুটবল প্রতিযোগিতা ২০১৮ এ চ্যাম্পিয়ন হয়েছে লুথা সেভেন।

বিশ্ববিদ্যালয় অবস্থানরত সুবিধাবঞ্চিত পথশিশুদের নিয়ে স্পোর্টস কিডস ফুটবলের চতুর্থ আসর অনুষ্টিত হয় ১৬-১৭ই সেপ্টেম্বর। সোমবার বিকাল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল মাঠে কিডস ফুটবলের ফাইনাল খেলাটি অনুষ্টিত হয়। ফাইনাল খেলায় অংশগ্রহন করে লুথ সেভেন ও সেভ দ্যা ড্রিম।

ফাইনালে লুথা সেভেন ৪-১ ‘সেভ দ্যা ড্রিম’ দলকে হারিয়ে কিডস ফুটবল চতুর্থ আসরের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ফাইনাল ম্যাচটি অনুষ্টিত হয় ৩০ মিনিটের, যেখানে লুথা সেভেন ৪-১ বড় ব্যবধানে সহজ জয় পায়। দুইদিন ব্যাপি এই কিডস ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরুষ্কার তুলে দেন অধ্যাপক রাশেদ তালুকদার, সংগঠনের উপদেষ্টা ও সহকারী প্রক্টর প্লাবন চন্দ্র সাহা এবং ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক মুহাম্মদ আফজাল হোসাইন, এবং সমুদ্র বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সুব্রত সরকার। এছাড়াও পুরুষ্কার বিতরনী অনুষ্টানে উপস্থিত ছিলেন সংগঠন সভাপতি নাইম ইসলাম ও সাধারন সম্পাদক তৌফিক আল রশিদ। উল্লেখ্য কিডস ফুটবল প্রতিযোগিতা ২০১৮ তে নয়টি দল অংশগ্রহন করে।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১৮ সেপ্টেম্বর ২০১৮ইং, মঙ্গলবার ১টা ০৪মিনিটে মিশ্র সংবাদ, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

300 x 250 ad code innerpage

Recent Entries

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com