360 x 130 ad code [Sitewide - Site Header]

শাবিপ্রবিতে চলছে ছাত্র ধর্মঘট

Share via email

ঢাকার জিগাতলায় স্কুল-কলেজের সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে শাবিপ্রবিতে চলছে ছাত্র ধর্মঘট। সকাল ৭.৩০ এর দিকে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে অবস্থান নেয়। সকালে শিক্ষক ও কর্মকর্তাদের বহন কারী বাস ক্যাম্পাসে প্রবেশ করতে দিলেও ১০ টায় শিক্ষার্থীদের বহনকারী বাস প্রধান ফটকে আটকিয়ে দেওয়া হয়।

গতকাল শনিবার নিরাপদ সড়কের দাবিতে অন্দোলনরত শিক্ষার্থীদের উপর ঢাকার জিগাতলায় হামলা চালানো হয়। এর প্রতিবাদে রাতেই বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে বিক্ষোভ করে সাধারণ শিক্ষার্থীরা। রাতে ছাত্র ধর্মঘটের ডাক দেয় বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

সকাল থেকেই বৃষ্টি উপেক্ষা করে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে অবস্থান নেয় শিক্ষার্থীরা। নিরাপদ সড়ক ও শিক্ষার্থীদের উপর হামলার বিচার চেয়ে স্লোগানে স্লোগানে মুখরিত হতে শুরু করে প্রধান ফটক।

শেষ খবর পাওয়া পর্যন্ত আন্দোলনকারীদের পক্ষ হতে ক্লাস পরীক্ষা বর্জন এর আহ্বান করা হয়েছে। গুরুত্বপূর্ণ কাজ ছাড়া কোন পরিবহণ ক্যাম্পাসে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৫ আগস্ট ২০১৮ইং, রবিবার ১১টা ৪৪মিনিটে আন্দোলন, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com