360 x 130 ad code [Sitewide - Site Header]

অধ্যাপক এম. হাবিবুর রহমান এর মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় উপাচার্য ও সমাজকর্ম বিভাগের প্রতিষ্ঠাতা বিভাগীয় প্রধান অধ্যাপক এম. হাবিবুর রহমান-এর ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণ সভা আয়োজন করা হয়। ২৯ জুলাই, ২০১৮ তারিখ সকাল ১১ টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর খুদে মিলনায়তনে সমাজকর্ম বিভাগের আয়োজনে স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, অধ্যাপক এম. হাবিবুর রহমান আদর্শ শিক্ষক, ভালো গবেষক, দূরদর্শী প্রশাসক ছিলেন। বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় তাঁর অবদান সব সময় স্মরণীয় হয়ে থাকবে।

সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. ফয়সল আহমেদের সভাপতিত্বে স্মরণসভায় ‘অধ্যাপক এম. হাবিবুর রহমান-এর জীবন ও কর্ম’ শীর্ষক প্রবন্ধ উপস্থাপন করেন সহযোগী অধ্যাপক মো. আবুল কাসেম ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লাইফ সাইয়েন্সেস-এর ডিন অধ্যাপক ড. মো. সামসুল হক প্রধান,স্মরণ সভার সমন্বয়ক সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. তুলসী কুমার দাস, ইংরেজী বিভাগের অধ্যাপক ড. হিমাদ্রি শেখর রয়, সমাজকর্ম বিভাগের অধ্যাপক আমিনা পারভীন, অধ্যাপক মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন, সহকারী অধ্যাপক আলী ওয়াক্কাস, সহকারী অধ্যাপক প্রিয়াঙ্কা ভাট্টচার্যি এবং ছাত্রদের মধ্য থেকে আলী আহসান সামিয়ান ও শেফা তালুকদার শিমু।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সমাজকর্ম বিভাগের ছাত্রী ফাহমিদা খান উর্মি।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২৯ জুলাই ২০১৮ইং, রবিবার ২৩টা ৫১মিনিটে আচার্য ও উপাচার্য, সমাজকর্ম, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com