360 x 130 ad code [Sitewide - Site Header]

শাবিপ্রবির শিক্ষার্থীদের জন্য নতুন দুটি বাসের উদ্বোধন

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সিলেট-এ ছাত্র-ছাত্রীদের জন্য ২টি নতুন বাস উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। আজ ২৯ জুলাই, ২০১৮ তারিখ বিকাল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের গোল চত্বরে বাস দুটির উদ্বোধন করা হয়।
এসময় সংক্ষিপ্ত বক্তব্যে উপাচার্য বলেন, ছাত্র-ছাত্রী দের পরিবহনের জন্য বাস সংকট দীর্ঘ দিনের সমস্যা । আমি দ্বায়িত্ব নেয়ার পর থেকে এ সমস্যা সমাধানে তৎপর রয়েছি। এরই ধারাবাহিকতায় এবং প্রশাসনের সকলের সহযোগিতায় ক্রয় প্রক্রিয়া সম্পন্ন করে ছাত্র-ছাত্রীদের জন্য ২টি নতুন বাস চালু করা হল। এবছরের মধ্যে নতুন আরও ৪টি বাস ক্রয়ের প্রক্রিয়া চলমান রয়েছে।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান, সাধারণ সম্পাদক ও প্রক্টর জনাব জহীর উদ্দিন আহমদ, সিন্ডিকেট সদস্য ও পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মো. জহির বিন আলম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, অধ্যাপক ড. মো. আখতারুল ইসলাম, অধ্যাপক ড. মোহাম্মদ কবির হোসেন, বঙ্গবন্ধু হলের প্রভোস্ট অধ্যাপক ড. এস এম হাসান জাকিরুল ইসলাম, এফইটি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. ইফতেকার আহমদ, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মো. জাকির হোসেন, প্রধান প্রকৌশলী সৈয়দ হাবিবুর রহমান, পরিকল্পণা ও উন্নয়ন দপ্তরের পরিচালক জনাব এম. আকবর হেসেন সহ প্রমুখ।

উল্লেখ্য, বিআরটিসির ভাড়ার বাসগুলো বিভিন্ন সময়ই আগুণ লেগে বা ইঞ্জিন বন্ধ হয়ে রাস্তায় পড়ে থাকার ঘটনা ঘটেছে। এ ব্যাপারে সাস্টনিউজে একাধিক সংবাদ প্রকাশিত হয়। তাই অনেক দিন ধরেই নতুন বাস কেনার দাবীতে গণস্বাক্ষর, মানববন্ধনসহ নানা কর্মসূচী পালন করে আসছিলেন সাধারণ শিক্ষার্থীরা।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২৯ জুলাই ২০১৮ইং, রবিবার ২২টা ২০মিনিটে শাবিপ্রবি প্রশাসন, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

300 x 250 ad code innerpage

Recent Entries

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com