360 x 130 ad code [Sitewide - Site Header]

হিরেথ-২ এর জন্য ছবি আহ্বান

Share via email

শাহজালাল ইউনিভার্সিটি ফটোগ্রাফার্স এসোসিয়েশন (সুপা) দ্বিতীয়বারের মতো আয়োজন করতে যাচ্ছে ‘ইন্ট্রা সাস্ট ফটোগ্রাফি এক্সিবিশন- ‘হিরেথ’, ২০১৮’। গত ২০১৮ জুলাই ০৫ এম. এ. ওয়াজেদ মিয়া ‘আইআইসিটি’ ভবনের গ্যালারী-১ এ সুপা এর একটি সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায়  ‘ইন্ট্রা সাস্ট ফটোগ্রাফি এক্সিবিশন- ‘হিরেথ’, ২০১৮’ সম্পর্কে সবাইকে অবহিত করা হয়। এতে উপস্থিত ছিলেন সুপা’র সাধারণ সদস্য, বর্তমান ও প্রাক্তন কার্যকরী সদস্যবৃন্দ এবং শুভানুধ্যায়ীরা।

সভার শুরুতে সুপা’র সাধারণ সম্পাদক সাবিত উল আলম সভার মূল এজেন্ডা ‘ইন্ট্রা সাস্ট ফটোগ্রাফি এক্সিবিশন- ‘হিরেথ’, ২০১৮’ সম্পর্কে সবাইকে অবহিত করেন। পরবর্তীতে সাধারণ সভার বক্তব্য রাখেন সুপা’র সিনিয়র সহ-সভাপতি সোহেলি ইসলাম পপি, চিফ ইন্সট্রাক্টর শাহ নেয়াজ সায়েম, আর্কাইভ বিষয়ক সম্পাদক তন্ময় কর অমি। এছাড়াও আরো বক্তব্য রাখেন ২০তম কমিটির সহসভাপতি এজাজ রাইসুল রাজন, ১৯তম কমিটির সভাপতি আশরাফুল বারী অভি ও চিফ ইন্সট্রাক্টর আশিকুর রহমান তনয়।

হিরেথ-২ এর আহ্বায়ক তন্ময় কর অমি জানান, হিরেথ-২ এর কল ফর ফটোস ৫ জুলাই থেকে ১৫ জুলাই পর্যন্ত চলবে। ফটোগ্রাফাররা সুপা’র অফিসিয়াল ওয়েবসাইটে ছবি জমা দিতে পারবেন। যেকোনো  তথ্যের সুপা’র ফেসবুক পেইজে যোগাযোগ করার জন্য অনুরোধ জানান তিনি।

পরবর্তীতে ‘ইন্ট্রা সাস্ট ফটোগ্রাফি এক্সিবিশন- ‘হিরেথ’, ২০১৮’ এর পোস্টার, ব্যানার ও ফেসবুক ইভেন্ট অবমুক্ত করার মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

ইভেন্ট লিংক হিরেথ-২

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১৫ জুলাই ২০১৮ইং, রবিবার ০টা ০০মিনিটে অনুষ্ঠান সূচি, সংবাদ বিজ্ঞপ্তি, সর্বশেষ, সুপা (SUPA) ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

300 x 250 ad code innerpage

Recent Entries

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com