360 x 130 ad code [Sitewide - Site Header]

স্ট্যাটিসটিকস স্পোর্টস ম্যানিয়া ২০১৮ শুরু হলো আজ

Share via email

সেমিস্টার ফাইনালের অবসাদ কাটিয়ে উঠতে পরিসংখ্যান বিভাগ আয়োজন করেছে “স্ট্যাটিসটিকস স্পোর্টস ম্যানিয়া ২০১৮”। জুলাই ১১, বুধবার বিশ্ববিদ্যালয় চত্বরে এক বর্নাঢ্য র‍্যালীর মাধ্যমে উদ্বোধন করা হয়  ক্রীড়া প্রতিযোগিতাটির। র‍্যালীতে উপস্থিত ছিলেন পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. আহমদ কবীর, অধ্যাপক ড. মো. তাজউদ্দীন, সহযোগী অধ্যাপক ড. লুতফুল এলাহী কাওসার, সহকারী অধ্যাপক ড. মো. আতিকুল ইসলাম, সহকারী অধ্যাপক ড. কানিজ ফাতেমা ফেরদৌসী সহ বিভাগের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা।

স্পোর্টস ম্যানিয়াতে ফুটবল সহ ইনডোর গেইমসের মাঝে থাকছে ক্যারাম, দাবা, কার্ড, ডার্ট, পেনাল্টি শুটআউট, মার্বেল-স্পুন, লুডো ও বালিশ খেলা। সেই সাথে সাইবার গেইমস ভক্তদের জন্য থাকছে ফিফা, এন. এফ. এস এবং মিনি মিলিশিয়া।

র‍্যালীর পর উদ্বোধনী অনুষ্ঠানে বিভাগীয় প্রধান বলেন- বিশ্ববিদ্যালয়ের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব রয়েছে। মানুষের দেহ ও মনকে প্রফুল্ল রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। ক্রীড়া প্রতিযোগিতায় ভ্রাতৃত্ব, বন্ধুত্ব এবং সম্প্রীতি বজায় রাখার জন্য তিনি শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

সেমিস্টার ফাইনালের পর বিভাগের শিক্ষার্থীরা এ মুহুর্তে অনেকাংশেই চাপমুক্ত। তাই পরবর্তী সেমিস্টারের ক্লাস শুরুর প্রথম ভাগে সপ্তাহব্যাপী “স্ট্যাটিসটিকস স্পোর্টস ম্যানিয়া ২০১৮”-র আয়োজন করা হয়েছে। এবারের “স্ট্যাটিসটিকস স্পোর্টস ম্যানিয়া ২০১৮”র আয়োজক পরিসংখ্যান বিভাগের ২৪তম ব্যাচের ছাত্র-ছাত্রীরা। ১১ই জুলাই ‘১৮ থেকে শুরু হওয়া এই ক্রীড়া প্রতিযোগিতা চলবে ২৩শে জুলাই ‘১৮ পর্যন্ত।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১১ জুলাই ২০১৮ইং, বুধবার ২২টা ৩৩মিনিটে খেলাধূলা, খেলাধূলা ও সাংস্কৃতিক কার্যক্রম, পরিসংখ্যান, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

300 x 250 ad code innerpage

Recent Entries

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com