360 x 130 ad code [Sitewide - Site Header]

হল বন্ধের নোটিশে বিপাকে শিক্ষার্থীরা : খোলা রাখার দাবি

Share via email

আগামী ৩১ মে এর পর থেকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো বন্ধ থাকবে। রেজিস্ট্রার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তবে হল বন্ধের এ সিদ্ধান্তে বিপাকে পড়েছেন অনেক শিক্ষার্থী।

মোহাম্মদ আল আমিন বলেন, “কোন কারণ ছাড়া হল গুলো বন্ধ হবে কেন? সামনে অনেকের পরীক্ষা আছে, টিউশন আছে, ইসলাম ছাড়া অন্য ধর্মের শিক্ষার্থী আছে, বিদেশি শিক্ষার্থী আছে, বেশি দূরে যাদের বাড়ী তারা অনেক সময় হলেই থেকে যায়। এরা কোথায় যাবে? অন্যান্য বিশ্ববিদ্যালয়ের হল গুলো তো এভাবে বন্ধ করা হয়না। আমাদের বিশ্ববিদ্যালয়ের এই কালচারটা তো আগে ছিল না। আগে দেখতাম ঈদের মধ্যে যারা হলে থাকতেন তাদের জন্য ভালো খাবার দেওয়া হতো।”

অনেকেই শিক্ষার্থীদের কথা মাথায় রেখে সিদ্ধান্ত পুনর্বিবেচনা করে হল খোলা রাখার দাবি জানান।

উল্লেখ্য, গত রবিবার থেকে গ্রীষ্মকালীন ও ঈদের ছুটি শুরু হয়েছে। ক্লাস বন্ধ থাকলেও সেমিস্টার ফাইনাল পরীক্ষা চলবে এবং অফিস খোলা থাকবে ২৪ মে পর্যন্ত। ২৪ জুন বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম পুনরায় শুরু হবে। অনেকে ইতোমধ্যে, বাড়িতে চলে গেলেও এখনও অনেক শিক্ষার্থী হলে ও মেসে অবস্থান করছেন।

ছবি- তারিক হাসান অঞ্জন

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২১ মে ২০১৮ইং, সোমবার ২২টা ০৮মিনিটে আবাসিক হল, শিক্ষাঙ্গনে জীবনযাত্রা, শীর্ষ সংবাদ, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com