360 x 130 ad code [Sitewide - Site Header]

সাস্টনিউজে যোগদানের সময়সীমা বৃদ্ধি

Share via email

নবীন সংবাদকর্মী সংগ্রহের লক্ষ্যে অনলাইনে আবেদনের সময়সীমা ১০ মে পর্যন্ত বৃদ্ধি করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভিত্তিক একমাত্র স্বেচ্ছাসেবী বার্তাসংগঠন সাস্টনিউজ।

গত ২৫ এপ্রিল থেকে অনলাইনে আবেদন জমা নেওয়া শুরু হয়। ৫ মে পর্যন্ত চলার কথা থাকলেও তা ৫ দিন বাড়ানো হয়েছে। শাবিপ্রবির সকল বিভাগের যে কোন বর্ষের আগ্রহী শিক্ষার্থী আবেদন করতে পারবে। অনলাইনে আবেদনের জন্য www.sustnews24.com/apply ঠিকানায় গিয়ে নির্ধারিত ফরম পূরণ করতে হবে। আবেদনকারীদের পরবর্তীতে সাক্ষাৎকারের তারিখ এসএমএস এর মাধ্যমে জানানো হবে।

শাবিপ্রবির শিক্ষার্থীদের না শোনা কণ্ঠকে ধ্বনিত করার মঞ্চের নাম সাস্টনিউজ২৪.কম। ক্যাম্পাসের, বিশেষ করে শিক্ষার্থীদের নানা সমস্যার অভিযোগের কণ্ঠকে আরো শক্তিশালী করতে সাহায্য করে যাচ্ছে বার্তা সংগঠনটি। একই সাথে শাবিপ্রবির যেকোন অর্জন তুলে ধরছে সবার সামনে। সততা, নিরপেক্ষতা ও স্বচ্ছতা এই মূলমন্ত্র নিয়ে ২০ মার্চ ২০১৩ তারিখে যাত্রা শুরু হয় সাস্টনিউজ২৪.কম এর। শাবিপ্রবির বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ৩২০ একর এলাকা জুড়ে প্রতিনিয়ত ঘটে চলা উল্লেখযোগ্য ঘটনাবলীর চিত্র, আয়োজন-অনুষ্ঠানের প্রতিবেদন, বিভাগ, সংগঠন, ব্যক্তি কিংবা শিক্ষার্থী সহ নানা গুরুত্বপূর্ণ বিষয় নিরপেক্ষভাবে প্রকাশ করে যাচ্ছে সংগঠনটি।

সাস্টনিউজ ই-রিক্রুটমেন্টের ফেসবুক ইভেন্ট এর লিংক  https://www.facebook.com/events/871774136359162/

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৫ মে ২০১৮ইং, শনিবার ২০টা ৫৭মিনিটে সংগঠন, সংবাদ বিজ্ঞপ্তি, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com