360 x 130 ad code [Sitewide - Site Header]

সুরমা নদী থেকে শাবিপ্রবির সাবেক ছাত্রীর লাশ উদ্ধার

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের সাবেক শিক্ষার্থী বৈশাখী ধর তৃপ্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের ৫ দিন পর বুধবার সুনামগঞ্জের দোয়ারাবাজার খাদ্য গুদাম এলাকায় সুরমা নদী থেকে তার গলিত লাশ উদ্ধার করা হয়। পরবর্তীতে দোয়াবাজার থানা পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরী এবং ডিএনএ সংগ্রহ করে লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এরপর বুধবার সুনামগঞ্জে তার সৎকার করা হয়।

বৃহস্পতিবার নিহত তৃপ্তির বাবা আশুতোষ ধর দোয়ারাবাজারে গিয়ে মেয়ের লাশ সনাক্ত করেন। কবর থেকে তৃপ্তির লাশ উত্তোলন করে হিন্দু ধর্মীয় বিধানমতে লাশ সৎকারের প্রস্তুতি নিচ্ছেন।

এদিকে ঘটনার পর নিহতের স্বামী রিংকু ধরকে গ্রেফতার করেছে পুলিশ। তৃপ্তি ২০০৯-১০ শিক্ষাবর্ষের গণিত বিভাগের শিক্ষার্থী ছিলেন। তিনি গণিতে মাস্টার্স সম্পন্ন করেছেন। পারিবারিক বিরোধের কারণে তৃপ্তি আত্মহত্যা করেছেন বলে পুলিশ ধারণা করছে।

তৃপ্তির বাবা আশুতোষ ধর বাদী হয়ে রিংকুর বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করেছেন। মামলায় রিংকুর বিরুদ্ধে আত্মহত্যা প্ররোচনার অভিযোগ আনা হয়েছে। তৃপ্তির গ্রামের বাড়ি সিলেট সদর উপজেলার দাসপাড়ায়।

সিলেটের দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল জানান, সিলেট রেলওয়ে মেল সার্ভিসের কর্মী তৃপ্তি এবং তার স্বামী পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশনের অফিসার রিংকু চন্দ্র ধর সিলেটের দক্ষিণ সুরমার বাবনা পয়েন্টে একটি ফ্ল্যাটে ভাড়াটে হিসাবে বসবাস করতেন। গত ২১ এপ্রিল সকালে আকস্মিক নিখোঁজ হন তৃপ্তি। এরপর বুধবার সুনামগঞ্জে  উদ্ধার করে পুলিশ।

দোয়ারাবাজার থানার ওসি সুশীল কুমার জানান, ৭-৮ মাস আগে রিংকুর সাথে তৃপ্তির বিয়ে হয়। পারিবারিক বিরোধেই এ খুনের ঘটনা ঘটেছে বলে তারা ধারণা করছেন।

সংবাদঃ সিলেটের সকাল

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২৮ এপ্রিল ২০১৮ইং, শনিবার ১৩টা ৫১মিনিটে গণিত (MAT), দুর্ঘটনা, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com