360 x 130 ad code [Sitewide - Site Header]

কুয়েটে অনুষ্ঠিত টেক-কার্নিভালে চ্যাম্পিয়ন শাবিপ্রবি

Share via email


গত ২০ ও ২১ এপ্রিল খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত টেক-কার্নিভাল ২০১৮ তে Line Follower Race(LFR) ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দল Mecha-Ingenious। এই দলের দলনেতা জাফরিয়ান ইকবাল শুভ এবং সদস্যরা হচ্ছেন আবু বক্কর সিদ্দিক ও নিলয় চন্দ্র দাস। তারা সকলেই শাবিপ্রবির মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

২০ এপ্রিল অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় রানার আপ হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দল DireWolves এবং সেকেন্ড রানার আপ হয় ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) এর দল Rising stars।

উল্লেখ্য, গত ২৪ মার্চ মিলিটারি ইন্সটিটিউট অব সাইন্স এন্ড টেকনোলজিতে(MIST) MIST Robotics Society আয়োজিত Robolution 2018 তে নিলয়ের নেতৃত্বে রানার আপ হয় শাবিপ্রবির এ দলটি।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২২ এপ্রিল ২০১৮ইং, রবিবার ১টা ৪১মিনিটে প্রতিযোগিতায় স্থান অর্জন, শীর্ষ সংবাদ, সর্বশেষ, সাফল্য গাথা ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com