360 x 130 ad code [Sitewide - Site Header]

উন্নয়ন পরিকল্পনায় আইপিই বিভাগে কর্মশালা

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর তত্ত্বাবধানে শিল্প ও উৎপাদন প্রকৌশল (আইপিই) বিভাগে উন্নয়নমূলক পরিকল্পনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ ঘটিকায় কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

কর্মশালায় সভাপতিত্ব করেন আইপিই বিভাগের প্রধান অধ্যাপক ড. মো আরিফুল ইসলাম এবং সঞ্চালনায় ছিলেন প্রণব কুমার বিশ্বাস । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবিপ্রবির মাননীয় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন শাবিপ্রবির আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. আবদুল আউয়াল বিশ্বাস এবং আইকিউএসির অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মো আশরাফুল আলম। এ সময় আইপিই বিভাগের সকল শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় উপাচার্য বলেন, আমরা সবাই আমাদের নিজ নিজ অবস্থান থেকে বিশ্ববিদ্যালয়কে শিক্ষা ও গবেষণায় এগিয়ে নিবো। আইপিই বিভাগকে গবেষণায় আরোও ভাল করতে হবে। ছাত্রদেরকে সময়মত বিশ্ববিদ্যালয় থেকে বের করে দেওয়া একজন শিক্ষকের ঈমানী দায়িত্ব। তিনি বলেন, যারা বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে বাঁধার সৃষ্টি করবে তাদের ব্যাপারে আপনারা সতর্ক থাকবেন। আমরা আমাদের বিশ্ববিদ্যালয়ের বর্তমান অবস্থান থেকে উত্তোরণ ঘটাতে চাই।

আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. আবদুল আউয়াল বিশ্বাস অন্তরের রিয়া, ক্লেশ, হিংসা ও অহংকার দূর করে শাবিপ্রবিকে বিশ্বের বুকে ভাল একটি অবস্থানে নিয়ে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

আইকিউএসির অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মো আশরাফুল আলম বলেন, সেলফ অ্যাসেসমেন্ট কার্যক্রমের শেষ অংশ হিসেবে আগামী ৪ বছরের জন্য ইমপ্রোভমেন্ট প্লান তৈরি করা হয়। আশা করি আইপিই বিভাগ চমৎকার একটি ইমপ্রোভমেন্ট প্লান তৈরি করবে এবং উপাচার্য মহোদয় ইমপ্রোভমেন্ট প্লান অনুযায়ী আইপিই বিভাগকে সাহায্য করবেন।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২০ এপ্রিল ২০১৮ইং, শুক্রবার ০টা ১৪মিনিটে আচার্য ও উপাচার্য, বক্তৃতানুষ্ঠান, আলোচনাসভা ও কর্মশালা, শিল্প ও উৎপাদন প্রকৌশল (IPE), সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com