360 x 130 ad code [Sitewide - Site Header]

কোটা সংস্কার আন্দোলনে উপাচার্যের সমর্থন

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ কোটা সংস্কার আন্দোলনকে সমর্থন দিয়েছেন। তিনি বলেন, দেশকে এগিয়ে নিয়ে যেতে মেধাবীদের প্রয়োজন। মেধাবীরা সামনে এগিয়ে আসলে আমাদের দেশ আরো এগিয়ে যাবে। তাই আমি চাই মেধার যথাযথ মূল্যায়ন করা হোক।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে শাবি উপাচার্য বলেন, কোটা সংস্কারের দাবিতে সাধারণ শিক্ষার্থীদের আন্দোলন অত্যন্ত যৌক্তিক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিষয়টি পর্যালোচনার জন্য নির্দেশ দিয়েছেন। তাই সর্বজন স্বীকৃত যৌক্তিক এই দাবি সরকার অবশ্যই বিবেচনা করবে বলে আমার বিশ্বাস।

ফরিদ উদ্দিন আহমেদ আরো বলেন, ‘আমি মনে করি বিষয়টার শান্তিপূর্ণ সমাধান হবে। দেশের স্বার্থে, মেধার স্বার্থে যে সিদ্ধান্ত আসবে সেটা সকলে মেনে নেব।’

শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় তিনি বলেন, ‘আমার ছাত্রদের উপর হামলা আমি কোনভাবেই সমর্থন করি না। পুলিশ প্রশাসন যাতে দ্রুত তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয় এই দাবি থাকলো।’

এসময় শাবি উপাচার্য সাধারণ শিক্ষার্থীদের উপর পুলিশি হামলা এবং দুর্বৃত্ত কর্তৃক ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সংবাদ- সমকাল

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১১ এপ্রিল ২০১৮ইং, বুধবার ০টা ৩২মিনিটে আচার্য ও উপাচার্য, আন্দোলন, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

300 x 250 ad code innerpage

Recent Entries

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com