360 x 130 ad code [Sitewide - Site Header]

ডিডিএফ এর তৃতীয় কার্যনির্বাহী পর্ষদ

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম বিভাগ ভিত্তিক বিতর্ক সংগঠন ডেল্টা ডিবেটার্স ফ্যাক্টরির ৩য় বোর্ড অব এক্সিকিউটিভ ঘোষণা করা হয়েছে। ২০১৮ এপ্রিল ০৮, রবিবার গণিত বিভাগের ২০৯ নং কক্ষে ডিডিএফ এর প্রেসিডিয়াম সদস্য রীনা পাল ১২ সদস্য বিশিষ্ট নতুন পর্ষদ ঘোষণা করেন। ৩য় বোর্ড অব এক্সিকিউটিভ এর মহা সচিব মনোনীত করা হয় গণিত বিভাগের ২০১৩-১৪ শিক্ষা বর্ষের নাঈমুর রহমান দুর্জয়কে এবং সদস্য সচিব করা হয় একই বর্ষের মুক্তাদির আহমদ সরোজ কে।

পর্ষদের অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম-মহাসচিব  ইমদাদুল হক মিলন (২৩ তম ব্যাচ), কোষাধ্যক্ষ জিনাত আফরোজ (২৪ তম ব্যাচ), সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা (২৪ তম ব্যাচ), দপ্তর সম্পাদক  ফারজানা সূচী (২৪ তম ব্যাচ), প্রচার সম্পাদক মো. মেহেদী হাসান রানা (২৪ তম ব্যাচ) , সমন্বয়ক (বিতর্ক ও কুইজ) আসিফ ইকবাল (২৫ তম ব্যাচ), সমন্বয়ক (প্রশিক্ষণ)  মো. ইমাম হাসান (২৫ তম ব্যাচ)।

এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন  মো. উমর ফারুক (২৬ তম ব্যাচ) মো. আল-আমিন হোসেন সরকার (২৬ তম ব্যাচ) দীন মোহাম্মদ (২৬ তম ব্যাচ)।

গত মার্চ ০৫ রীনা পাল (২১তম ব্যাচ), খালেদ সাইফুল্লাহ ইলিয়াস (২২তম ব্যাচ), সৈয়দ তানভীর রেজা (২২তম ব্যাচ) এর সমন্বয়ে ‘৩য় বোর্ড অব প্রেসিডিয়াম’ গঠন করা হয়েছিল।

এছাড়া ‘৩য় বোর্ড অব এলিটস’ এর চেয়ারম্যান করা হয়েছিল (পদাধিকারবলে) অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, কো-চেয়ারম্যান অধ্যাপক ড. সুজয় চক্রবর্ত্তী এবং মডারেটর করা হয় সহকারি অধ্যাপক মো. আলমগীর কবীর কে।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৮ এপ্রিল ২০১৮ইং, রবিবার ২২টা ০৬মিনিটে গণিত (MAT), ডিডিএফ (DDF), সংবাদ বিজ্ঞপ্তি, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

300 x 250 ad code innerpage

Recent Entries

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com