360 x 130 ad code [Sitewide - Site Header]

মাহিদের জন্য একটি সন্ধ্যা

Share via email
  • ২০১৮ এপ্রিল ০৫,  বৃহস্পতিবার অর্থনীতি বিভাগের স্নাতক ২০০৮-০৯ শিক্ষাবর্ষের শিক্ষাথী মাহিদ আস সালামের স্মরণে ‘মাহিদের জন্য একটি সন্ধ্যা’ শিরোনামে স্মরণসভা অনুষ্ঠিত হয়। ক্যাম্পাসের ড. এম এ ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনের গ্যালারি-১ এ অনুষ্ঠিত হয়।
স্মরণসভায় মাহিদের সহজসরল জীবনযাপন ও তার সামগ্রিক আচার-ব্যবহার নিয়ে বক্তারা তাদের অনুভূতি ব্যক্ত করেন। পরবর্তীতে তার ক্যাম্পাস ও পারিবারিক খন্ডচিত্র নিয়ে নির্মিত ভিডিওচিত্র প্রদর্শন করা হয়। স্মরণসভায় বক্তব্য রাখেন সমাজ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো ফারুক উদ্দিন, ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাযহারুল হাসান মজুমদার , মাহিদের বড় বোন অ ইংরেজি বিভাগের প্রক্তন শিক্ষক আফসানা সালাম এবং মাহিদের বন্ধুবান্ধবী, সহপাঠীরা। বিশ্ববিদ্যালয়ের আবৃত্তি বিষয়ক সংগঠন ‘মাভৈঃ আবৃত্তি সংসদ’ এই স্মরণসভার আয়োজন করে। এর সঞ্চালনায় ছিলেন কাসিব মুন্না।
উল্লেখ্য, মাহিদ গত ২৫ মার্চ, ২০১৮ তারিখ সিলেট থেকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে রওয়ানা হন এবং পথিমধ্যে ক্বীনব্রিজ এর অপর প্রান্তে (রেলস্টেশন এর সামনে) তিনি ছিনতাইকারী কর্তৃক আক্রান্ত হন এবং ছুরিকাঘাতের ফলে সংঘটিত অতিরিক্ত রক্তক্ষরণে ঐদিনই প্রাণ হারান।
বিশ্ববিদ্যালয় জীবনে মাহিদ আল সালাম (মেহেদী) ‘মাভৈঃ আবৃত্তি সংসদে’ এর সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এবং সাস্টনিউজে  এর বার্তা সম্পাদক হিসেবেও দায়িত্বপালন করেছিলেন।
স্মরণসভাটিতে উপস্থিত সবাইকে মাহিদের স্মরণে লেখা কথামালা সম্বলিত প্রজাপতি স্বারকচিহ্ন হিসেবে দেওয়া হয়।
Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৬ এপ্রিল ২০১৮ইং, শুক্রবার ১৪টা ৪২মিনিটে মাভৈঃ আবৃত্তি সংসদ, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com