360 x 130 ad code [Sitewide - Site Header]

পহেলা এপ্রিল জাতীয় ছাত্রদল শাবিপ্রবি শাখার কাউন্সিল

Share via email

‘এ লড়াই জাতীয় মুক্তি, স্বাধীনতা ও গণতন্ত্র প্রতিষ্ঠার’-স্লোগানকে সামনে রেখে প্রতিষ্ঠিত প্রগতিশীল ছাত্র সংগঠন জাতীয় ছাত্রদলের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার ১৪শ কাউন্সিল আগামী ১লা এপ্রিল, ২০১৮, রোজ রবিবার বিকাল ৪:৩০ ঘটীকায় বিশ্ববিদ্যালয়ের খুদে মিলনায়তনে অনুষ্ঠিত হবে।কাউন্সিল এর উদ্ভোধন করবেন জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট সিলেট জেলা শাখার সভাপতি এড. কুমার চন্দ্র রায়। এতে প্রধান অতিথি  ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যথাক্রমে জাতীয় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি ও জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট এর বর্তমান সহ-সাধারন সম্পাদক প্রকাশ দত্ত ও জাতীয় ছাত্রদল ঢাকা মহানগর কমিটির  সাধারণ সম্পাদক মানসুরা আজাদ রূপালী। সভায় সভাপতিত্ব করবেন শাবি শাখার সভাপতি পরেশ চাকমা।অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন সাধারণ সম্পাদক আল-আমিন তালুকদার।

কাউন্সিলের কার্যক্রম দুই ভাগে সম্পন্ন হবে। প্রথমভাগে থাকবে জাতীয় পতাকা ও সাংগঠনিক পতাকা উত্তোলনের মাধ্যমে কাউন্সিলের উদ্ভোধন ও  আলোচনা সভা। দ্বিতীয়ভাগে থাকবে কমিটি নির্বাচন ও নবগঠিত কমিটির সদস্যদের শপথ গ্রহণ পর্ব।

১৪তম কাউন্সিল প্রস্তিতি কমিটির আহবায়ক রামকৃষ্ণ দাস বলেন, জাতীয় ছাত্রদল শাবিপ্রবি শাখার জন্মলগ্ন থেকেই ছাত্রছাত্রীদের বিভিন্ন গণতান্ত্রিক দাবিদাওয়া নিয়ে আন্দোলন সংগ্রাম করে আসছে। সাথে সাথে শ্রমিক-কৃষক-জনতার বিভিন্ন গণতান্ত্রিক দাবিদাওয়া নিয়ে করা আন্দোলনে নিজেদেরকে সম্পৃক্ত করে এসেছে। এসমস্ত আন্দোলন সংগ্রামে নিজেদের বলিষ্ট উপস্থিতি নিশ্চিত করা , সংগঠনের গতিবৃদ্ধি ও নতুন নেতৃত্বের বিকাশের জন্য জাতীয় ছাত্রদল নিয়মিত বিরতিতে কাউন্সিল করে থাকে। আগামী ১লা এপ্রিলের কাউন্সিলে সবাইকে উপস্থিত থেকে কাউন্সিল সফল করার আহবান জানান তিনি।

শাবিপ্রবির অর্থনীতি বিভাগের সাবেক শিক্ষার্থী মাহিদ আল সালাম নির্মমভাবে খুন হওয়ার নিন্দাজ্ঞাপন করেন তিনি। সাথে সাথে খুনীদের খুজে বের করে বিচারের আওতায় এনে যথাযথ শাস্তি প্রদানের দাবিও জানান তিনি।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২৮ মার্চ ২০১৮ইং, বুধবার ১টা ২৯মিনিটে অনুষ্ঠান সূচি, জাতীয় ছাত্রদল শাবিপ্রবি শাখা, সংবাদ বিজ্ঞপ্তি, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

300 x 250 ad code innerpage

Recent Entries

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com