360 x 130 ad code [Sitewide - Site Header]

ছিনতাইকারীর ছুরিকাঘাতে শাবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু

Share via email

ফেইসবুক থেকে পাওয়া মাহিদ আল সালামের সর্বশেষ ছবি; বামে।

সাস্টনিউজ ডেস্ক:

আজ মার্চ ২৬ তারিখ (দিবাগত) গভীর রাতে শাবিপ্রবির প্রাক্তন শিক্ষার্থী মাহিদ আল সালাম (মেহেদি) নিহত হন। তিনি অর্থনীতি বিভাগের স্নাতক ২০০৮-২০০৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

পরলোকগত মুক্তিযোদ্ধা আইনজীবী এম এ সালামের কনিষ্ঠ পুত্র মাহিদ গতকাল রাত আনুমানিক ১১ ঘটিকার সময় ঢাকা যাওয়ার জন্য মদিনা মার্কেটস্থ নিজ বাসভবন সালাম কমপ্লেক্স থেকে বের হন। এরপর শেষ রাত আনুমানিক ৩:১৫ ঘটিকার সময় তার ছোট চাচা সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব এ টি এম হাসান জেবুল আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মাধ্যমে সংবাদটি অবগত হন।

দক্ষিণ সুরমা থানার এসআই রিপন দাস বলেন, রবিবার গভীর রাতে নগরীর কিন ব্রিজ সংলগ্ন এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় মাহিদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় তার সাথে মানিব্যাগ পাওয়া গেলেও মোবাইল পাওয়া যায়নি।

জানা যায়, রাত একটার দিকে রক্তাক্ত অবস্থায় একজন রিকশাওয়ালা তাকে দেখতে পান। আহত মাহিদকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার কিছুক্ষণ পরই, আনুমানিক দেড়টার দিকে প্রচুর রক্তক্ষরণ বশত তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত, মরদেহ পুলিশের পোস্ট মর্টেমের জন্য পাঠানো হয়েছে। মরদেহের পায়ে আঘাতের চিহ্ন বিদ্যমান। ছিনতাইকারীর কবলে পড়ে এই দুর্ঘটনার সৃষ্টি হয়েছে বলে সকলের বিশ্বাস। উল্লেখ্য, তিনি নিকট অতীতেও ছিনতাইকারীর কবলে পড়েছিলেন।

তিনি সাস্টনিউজ টোয়েন্টি ফোর ডট কমের প্রথম কার্যনির্বাহী পরিষদের সহ-সভাপতি, ও প্রথম সংবাদ পরিচালনা পরিষদের বার্তা সম্পাদকের দায়িত্ব ছিলেন। গত মার্চ ২৩ তারিখে তার জন্মবার্ষিকী পালিত হয়।

 

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২৬ মার্চ ২০১৮ইং, সোমবার ১২টা ৪৯মিনিটে দুর্ঘটনা, শীর্ষ সংবাদ, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

300 x 250 ad code innerpage

Recent Entries

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com