360 x 130 ad code [Sitewide - Site Header]

বিশ্ববিদ্যালয় ফটকের কাছে সাতকড়া রেস্টুরেন্টে ১ শিক্ষার্থী গুলিবিদ্ধ

Share via email


বিশ্ববিদ্যালয় ফটকের অদূরে সাতকড়া রেস্টুরেন্টে এস এম আবদুল্লাহ রনি নামের এক শিক্ষার্থী গুলিবদ্ধ হওয়ার ঘটনা ঘটেছে। উক্ত শিক্ষার্থী এফইটি বিভাগের ২০১১-১২ সেশনের শিক্ষার্থী।

রেস্টুরেন্ট কর্মচারী জানায়, আনুমানিক রাত ৯ টা ২০ মিনিটে সাতকড়া রেস্টুরেন্টে অবস্থানরত শাবিপ্রবি শাখা ছাত্রলীগের সহসভাপতি তারিকুল ইসলামের উপর হামলা চালায় একদল দুর্বৃত্ত। এসময় যে যেদিকে পারে ছুটাছুটি আরম্ভ করে। ঘটনার এক পর্যায়ে গুলির শব্দ পাওয়া যায়। কিন্তু এসময় কে বা কারা গুলি চালায় তা তারা কেউ দেখেননি বলে জানান ঐ কর্মচারী।

এ ব্যাপারে কথা হয় তরিকুল ইসলামের সাথে। তিনি জানান, “আমি সাতকড়া রেস্টুরেন্টে আড্ডায় ছিলাম। এসময় দলবেঁধে সাঈদ-সবুজের সমর্থকরা  আমার উপর হামলা চালায়।”

এদিকে শাবিপ্রবি শাখা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সাজিদুল ইসলাম সবুজ জানান, ” ছেলেরা ওখানে খাবার খেতে গিয়েছিল। ওখানে খাবার নিয়ে কথাকাটাকাটি হয়েছে। এর মধ্যে তারিকুল গুলি চালিয়েছে।”

তবে গুলি চালানোর কথা অস্বীকার করেন তারিকুল। সাঈদ-সবুজ সমর্থকরাই বিনা উসকানিতে তার উপর অতর্কিত হামলা চালায় এবং তাকে উদ্দেশ্য করে গুলি ছোঁড়ে বলে পালটা দাবি করেন তারিকুল।

রনি (ফেসবুক থেকে প্রাপ্ত)

গুলিবিদ্ধ শিক্ষার্থীর রাজনৈতিক সংশ্লিষ্টতা নেই বলে জানা গেছে। ধারণা করা হচ্ছে, রনি রেস্টুরেন্টে খেতে এসে এলোপাথারি গুলিতে বিদ্ধ হন। তার পায়ে গুলি লেগেছে বলে জানা যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত রনি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। তার পা থেকে গুলি বের করা হয়েছে। চিকিৎসকরা তাকে আশংকামুক্ত ঘোষণা করেছেন।

বিস্তারিত জানতে চোখ রাখুন সাস্টনিউজে…

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২১ মার্চ ২০১৮ইং, বুধবার ০টা ০৩মিনিটে রাজনীতি, শীর্ষ সংবাদ, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

300 x 250 ad code innerpage

Recent Entries

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com