360 x 130 ad code [Sitewide - Site Header]

সায়েন্স এর‍্যেনার তিন দিনব্যাপি চ্যরিটি ইভেন্ট

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের বাবুর্চি নিখিল চন্দ্র দাসের  সাহায্যার্থে সাস্ট সায়েন্স এর‍্যেনা আয়োজন করতে যাচ্ছে “SSA FastSynapse ’18 – Save a Life” চ্যরিটি ইভেন্টআগামী ২৩-২৫ মার্চ শাবিপ্রবি প্রঙ্গনে অয়োজিত হবে বিজ্ঞান ভিত্তিক এই প্রতিযোগিতাটি।

প্রতিযোগিতায় থাকছে ৮টি ইভেন্ট। ইভেন্ট গুলো হচ্ছে দলীয় স্নাতক গণিত অলেম্পিয়াড (সর্বোচ্চ ৩ জন), দলীয় স্নাতক পদার্থ অলেম্পিয়াড (সর্বোচ্চ ৩ জন), সুডোকু প্রতিযোগিতা, রুবিক্স কিউব প্রতিযোগিতা, অপরাধী শনাক্তকরণ প্রতিযোগিতা, আইকিউ টেস্ট, দলীয় কুইজ প্রতিযোগিতা (৩ জন) ও দাবা প্রতিযোগিতা। বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী অন্যান্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও প্রতিযোগিতাগুলোয় অংশগ্রহণ করতে পারবে। ইভেন্ট এর বিস্তারিত পাওয়া যাবে https://www.facebook.com/events/552646468451207 লিংকে।

উল্লেখ্য নিখিল চন্দ্র দাসের হার্টের একটি ভালভ নষ্ট হয়ে গিয়েছে, অতি শীঘ্রই অপারেশন করে ভালভ প্রতিস্থাপন না করা হলে দ্বিতীয় ভালভটিও নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। ভালভ প্রতিস্থাপনের ব্যায়ভার নিখিল দাশ ও তাঁর পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১৮ মার্চ ২০১৮ইং, রবিবার ২২টা ৫২মিনিটে অনুষ্ঠান সূচি, সংবাদ বিজ্ঞপ্তি, সর্বশেষ, সাস্ট সায়েন্স অ্যারেনা (Science Arena) ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com