360 x 130 ad code [Sitewide - Site Header]

ইঞ্জিনে আগুণ : বাস ঠেললো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা

Share via email


বিশ্ববিদ্যালয়ের ভাড়া করা বিআরটিসি বাসগুলোর একটিতে ইঞ্জিনে আগুণ লাগার খবর পাওয়া গেছে। তবে এতে কেউ হতাহত হয়নি।

বাসে অবস্থানরত এক শিক্ষার্থী জানায় বাসটি ৯:২৫ এ টিলাগড় থেকে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা দেয়। আনুমানিক ৯:৩৫ এর দিকে বাসটি নাইওরপুল পয়েন্টে থেমে যায়। এসময় গাড়ির ইঞ্জিন থেকে ধোয়া বের হয় এবং আগুণের শিখা দেখা যায় বলে জানান ঐ প্রত্যক্ষদর্শী। গাড়ির ড্রাইভার পানি দিয়ে আগুণ নিয়ন্ত্রণে আনেন।

সব শিক্ষার্থী দ্রুত বাস থেকে নেমে যান। সড়কের একদম মাঝখানে গাড়ি থেমে যাওয়ায় অন্যান্য যান চলাচলের অসুবিধার কথা মাথায় রেখে বাসটিকে ঠেলে রাস্তার একপাশে নিয়ে রাখেন শিক্ষার্থীরা।

প্রায় ২০ মিনিট পরে বাসটি চলাচল উপযোগী হয় এবং প্রায় যাত্রীশূন্য বাসটি ক্যাম্পাসে চলে আসে। তবে রাস্তার মাঝখানে হঠাৎ বাস বন্ধ হয়ে যাওয়ার ঘটনা নতুন নয় বলেও জানালেন একাধিক শিক্ষার্থী।

উল্লেখ্য, অনেক দিন ধরেই নিম্নমানের এসকল বাস ভাড়া না নিয়ে ভাড়ার টাকা দিয়ে নতুন বাস কেনার দাবীতে গণস্বাক্ষর, মানববন্ধনসহ নানা কর্মসূচী পালন করে আসছেন সাধারণ শিক্ষার্থীরা। এসকল দাবির সাথে একাত্মতা জানিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রফ্রন্ট ও ছাত্রলীগের নেতাকর্মীরাও।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১২ মার্চ ২০১৮ইং, সোমবার ১৫টা ০০মিনিটে শিক্ষাঙ্গনে জীবনযাত্রা, শীর্ষ সংবাদ, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com