360 x 130 ad code [Sitewide - Site Header]

প্রথমবারের মত আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেটে রানার আপ শাবিপ্রবি

Share via email

আন্তঃ বিশ্ববিদ্যালয় ক্রিকেট প্রতিযোগিতা ২০১৮ এর রানার্স আপ হয়েছে শাহজলাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে ২৯ রানে পরাজিত হয়ে শিরোপা হাত ছাড়া করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

শুক্রবার সকাল ১১ টায় আন্তঃ বিশ্ববিদ্যালয় ক্রিকেট প্রতিযোগিতা ২০১৮ এর ফাইনাল খেলাটি রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেডিয়াম অনুষ্টিত হয়। টসে জিতে প্রথম ব্যাট করে রাজশাহী বিশ্ববিদ্যালয়।উদ্বোধনী জুটিতে তুলে ৫ ওভারে ৩৪ রান, ফলে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১১৫ রান তুলতে সক্ষম হয় রাবি।

১১৫ রানের সহজ টার্গেট তাড়া করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পরে শাবিপ্রবি। দলীয় স্কোর ১৮ রান তুলতেই হারায় তিন উইকেট, ৩৬ রানে পড়ে ষষ্ট উইকেট। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ৮৬ রান করে শাবিপ্রবি ক্রিকেট দল ফলে ২৯ রানে ম্যাচ জিতে চ্যাম্পিয়ন রাজশাহী বিশ্ববিদ্যালয়।

বোলারদের তৈরী করা সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয় ব্যাটসম্যানরা।
উল্লেখ্য আন্তঃ বিশ্ববিদ্যালয় ক্রিকেট প্রতিযোগিতায় এই প্রথম ফাইনালে উঠেছিল শাবিপ্রবি। ব্যাটিং, বোলিং, ফিল্ডিং সব বিভাগেই ছিল তাদের চোখ ধাধানো পারফর্মেন্স। নিশ্চিত শিরোপার দাবিদার, কিন্তু তীরে এসে তরী ডুবল।

১৯ টি বিশ্ববিদ্যালয়ের মধ্যে শাবিপ্রবি দ্বিতীয়, তাও কম কিসের? শিরোপা হারালেও ঠিকই হৃদয় জিতেছে শাবিপ্রবি ক্রিকেট দল।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৯ মার্চ ২০১৮ইং, শুক্রবার ১৬টা ২৭মিনিটে আন্তঃবিশ্ববৈদ্যালিক, খেলাধূলা ও সাংস্কৃতিক কার্যক্রম, শীর্ষ সংবাদ, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com