360 x 130 ad code [Sitewide - Site Header]

গণিত বিভাগে ব্যাডমিন্টন প্রতিযোগিতা আয়োজিত

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গণিত বিভাগ ব্যাডমিন্টন প্রতিযোগিতা ৩য় সিজন এর আয়োজন সম্পন্ন হয়েছে। শাবিপ্রবি গণিত সমিতির তত্বাবধায়নে  ফেব্রুয়ারি ১২ প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিভাগের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারি-কর্মকর্তাদের অংশ গ্রহণে ফেব্রুয়ারি ৪ প্রতিযোগিতাটি শুরু হয়েছিল।

প্রতিযোগিতায় ছেলেদের এককে চ্যাম্পিয়ন হয়  বিভাগের ৩য় বর্ষ ২য় সেমিস্টারের কামরুজ্জামান ভূঁইয়া, রানার আপ হয় ৪য় বর্ষ ১ম সেমিস্টারের কাউছার আহমেদ। মেয়েদের এককে চ্যাম্পিয়ন হয় ৩য় বর্ষ ২য় সেমিস্টারের ফারজানা আক্তার সূচি, রানার আপ হয় ৩য় বর্ষ ২য় সেমিস্টারের ফারজানা লিজা।

ছেলেদের দৈতে চ্যাম্পিয়ন হয়  বিভাগের কামরুজ্জামান ভূঁইয়া  ও মুশফিকুর রহমান তন্ময়, রানার আপ হয় ওয়াহিদুজ্জামান দিপু  ও মোস্তাক আহমেদ। এবং মেয়েদের দৈতে চ্যাম্পিয়ন হয় বিভাগের ৩য় বর্ষ ২য় সেমিস্টারের ফারজানা আক্তার সূচি ও শারমিন আক্তার, রানার আপ হয় ৩য় বর্ষ ২য় সেমিস্টারের ফারজানা লিজা ও মিশু কর্মকার।

এছাড়া ছেলে ও মেয়েদের মিশ্র দৈতে চ্যাম্পিয়ন হয়  বিভাগের ৩য় বর্ষ ২য় সেমিস্টারের ওয়াহিদুজ্জামান দিপু  ও ফারজানা লিজা ও রানার আপ হয় ৩য় বর্ষ ১ম সেমিস্টারের মোস্তাক আহমেদ ও ইসরাত জাহান স্বর্না।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গণিত বিভাগের অধ্যাপক ডক্টর মো আশরাফ উদ্দিন , অধ্যাপক ডক্টর মো  মাহবুবুর রশিদ ,সহযোগী অধ্যাপক মো শাহ নুর সহকারি অধ্যাপক মো আলমগীর কবীর, সহকারি অধ্যাপক সৈয়দ মো ওমর ফারুক।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১৪ ফেব্রুয়ারি ২০১৮ইং, বুধবার ০টা ৩৮মিনিটে খেলাধূলা, গণিত (MAT), সংবাদ বিজ্ঞপ্তি, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com