360 x 130 ad code [Sitewide - Site Header]

বিশ্ববিদ্যালয় দিবস উদযাপিত

Share via email

আজ ১লা ফাল্গুন, ১৪২৪ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। এ উপলক্ষে সকাল ১০টায় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস ও বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন কমিটির সভাপতি অধ্যাপক ড. সৈয়দ সামসুল আলম প্রশাসনিক ভবনের সামনে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন করেন। সকাল ১০টা ১০ মিনিটে উপাচার্যের পক্ষে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস ক্যাম্পাসের বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। বেলা সাড়ে ১০টায় প্রশাসনিক ভবনের সম্মুখ থেকে ক্যাম্পাসে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করে।

শোভাযাত্রা শেষে মুক্তমঞ্চে কোষাধ্যক্ষঅধ্যাপক ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস সকলকে বিশ্ববিদ্যালয় দিবসের ও ১লা ফাল্গুনের শুভেচ্ছা জানিয়ে বলেন, শাবিপ্রবি বর্তমানে বাংলাদেশের অন্যতম সেরা উচ্চশিক্ষা প্রতিষ্ঠান। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টার ফলেই আজকের এ অবস্থান। প্রতিষ্ঠা বার্ষিকীতে আমাদের অঙ্গীকারবদ্ধ হতে হবে, আমরা যেন সকলে মিলে বিশ্ববিদ্যালয়ের অবস্থানকে ধরে রাখতে পারি।

এসময় বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন কমিটির সভাপতি অধ্যাপক ড. সৈয়দ সামসুল আলম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান ও প্রক্টর জনাব জহীর উদ্দিন আহমদ বক্তব্য রাখেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন। পরে প্রতিষ্ঠা বার্ষিকি তথা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কাটা হয়।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১৩ ফেব্রুয়ারি ২০১৮ইং, মঙ্গলবার ২৩টা ২৬মিনিটে বিশ্ববিদ্যালয় দিবস, সংবাদ বিজ্ঞপ্তি, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com