360 x 130 ad code [Sitewide - Site Header]

আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা শুরু

Share via email

আফজল হোসেনঃ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  এ আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা ২০১৮ শুরু হয়েছে। ২০১৮ফেব্রুয়ারি ১২, সোমবার সকাল সাড়ে আটটায় শাবিপ্রবি’র মাননীয় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন করেন। এবার আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের ২৮ টি বিভাগের সবকটি বিভাগ অংশগ্রহন করছে।

মাননীয় উপাচার্য খেলাধুলার প্রতি গুরুত্বারোপ করে তিনি বলেন, ক্রিকেট বর্তমানে অন্যতম জনপ্রিয় একটি খেলা। এ প্রতিযোগিতার মাধ্যমে খেলোয়ারদের মধ্যে নেতৃত্ব, বন্ধুত্ব ও ভালবাসা বৃদ্ধি পাবে যা তাদের ভবিষ্যৎ কর্মজীবনে গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে।

এ সময় শারীরিক শিক্ষা দপ্তরের উপ-পরিচালক চৌধুরী সউদ-বিন আম্বিয়া ও ফরেস্ট্রি দলের ম্যানেজার মো. শামসুজ্জামান ভূইয়া সহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রথম দিনে দু’টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। প্রথম ম্যাচে সমাজ কর্ম বিভাগ ও এফইএস বিভাগের মোকাবেলা করে। টসে জিতে সমাজ কর্ম বিভাগ ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়,ফলে এফইএস বিভাগ প্রথম ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১৪২ রান সংগ্রহ করে। সমাজ কর্ম বিভাগ মিজানের অপরাজিত হাফ সেঞ্চুরিতে নয় উইকেট জয়ী হয়।

দিনের দ্বিতীয় ম্যাচে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং ও সমুদ্র বিজ্ঞান বিভাগের মোকাবেলা করে। ইইই বিভাগ প্রথম ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১৩৫ রান সংগ্রহ করে। সমুদ্র বিজ্ঞান বিভাগ বায়জিদের ৫০ রানের উপর ভর করে ১৯.৫ বলে তিন উইকেটে নাটকীয় জয় পায়।

আন্তঃ বিভাগ প্রতিযোগিতা ২০ওভারে নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হচ্ছে। প্রতি দিন দু’টি করে খেলা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য ২৬ শে ফেব্রুয়ারি আন্তঃ বিভাগ ক্রিকেট প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১২ ফেব্রুয়ারি ২০১৮ইং, সোমবার ২৩টা ৩১মিনিটে খেলাধূলা, খেলাধূলা ও সাংস্কৃতিক কার্যক্রম, তড়িৎ প্রকৌশল (EEE), বন ও পরিবেশ বিজ্ঞান, সমাজকর্ম, সমুদ্রবিজ্ঞান, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

300 x 250 ad code innerpage

Recent Entries

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com