360 x 130 ad code [Sitewide - Site Header]

থিয়েটার সাস্ট এর অষ্টাদশ কার্যনির্বাহী পর্ষদ

Share via email

শাবিপ্রবির অন্যতম নাট্যসংগঠন “থিয়েটার সাস্ট” এর অষ্টাদশ কার্যনির্বাহী পর্ষদ ঘোষণা করা হয়েছে। ২০১৮ ফেব্রুয়ারি ১০, শনিবার সন্ধ্যায় সকল সদস্যদের নিয়ে একটি বারবিকিউ অনুষ্ঠান আয়োজন করে থিয়েটার সাস্ট। অনুষ্ঠান শেষে আহ্বায়ক মো: ইউসুফ হোসাইন অষ্টাদশ কার্যনির্বাহী পর্ষদ ঘোষণা করেন।

অষ্টাদশ কার্যনির্বাহী পর্ষদের সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে শিল্প ও উৎপাদন প্রকৌশল (IPE) এর ৩য় বর্ষ ২য় সেমিস্টারের তন্ময় পালিত কে। এবং  পদার্থ বিজ্ঞান বিভাগের ৩য় বর্ষ ২য় সেমিস্টারের শাকিল মাহমুদ কে সাধারণ সম্পাদক এর দায়িত্ব দেওয়া হয়েছে।

অষ্টাদশ কার্যনির্বাহী পর্ষদের  অন্যান্য সদস্যরা হলেন  সহ-সভাপতি আব্দুল্লাহ মোঃ আবিদ ও কামরুল ইসলাম সাইফুল ,সহ-সাধারণ সম্পাদক সায়েক সিদ্দিকী , সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য সরকার সহ-সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ শুভ  ও আফরোজা খাতুন মৌ, প্রচার সম্পাদক নুসরাত জাহান নদী, সহ-প্রচার সম্পাদক অরূপ সরকার এবং আফরিন শাহনাজ আশা, আলোক সম্পাদক শাওন দত্ত দুর্জয়, সহ-আলোক সম্পাদক মোঃ নাজমুল হাসান, দপ্তর সম্পাদক কনক দাশ, সহ-দপ্তর সম্পাদক শুভ্র কর এবং নূর মোহাম্মদ পাভেল, অর্থ সম্পাদক যুলকারনাইন আয়মান।

এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন সাজু ভূঁইয়া [পদাধিকার বলে সম্মানিত সদস্য], ঐশ্বর্য রহমান, তাসনিমা হক মীম, ইলিয়াস শাহ্ রাফী।

উল্লেখ্য গত ৫ই ফেব্রুয়ারি ২০১৮ তারিখে থিয়েটার সাস্ট- এর সপ্তদশ নির্বাহী পরিষদের বিলুপ্তি ঘোষণা করা হয় এবং মোঃ ইউসুফ হোসাইনকে আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক পরিষদ গঠন করা হয়েছিল। অনুষ্ঠান শেষে আহ্বায়ক মো: ইউসুফ হোসাইন অষ্টাদশ কার্যনির্বাহী পর্ষদ ঘোষণা করেন।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১১ ফেব্রুয়ারি ২০১৮ইং, রবিবার ২৩টা ৪৩মিনিটে থিয়েটার সাস্ট, সংবাদ বিজ্ঞপ্তি ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com