360 x 130 ad code [Sitewide - Site Header]

আসাম বিশ্ববিদ্যালয়, ভারত এর সাথে সমঝোতা স্মারক

Share via email

শাহজালাল বিজ্ঞার ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ও আসাম বিশ্ববিদ্যালয় ভারত এর মধ্যে  শিক্ষা ও গবেষণা কার্যক্রম বিনিময় (সমঝোতা স্মারক) Memorandum of Understanding (MoU) স্বাক্ষরিত হয়েছে। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষে স্বাক্ষর করেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস এবং আসাম বিশ্ববিদ্যালয়ের পক্ষে আসাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ডিলিপ চন্দ্র নাথ। শর্ত অনুযায়ী উভয় বিশ্ববিদ্যালয় নিজেদের মধ্যে শিক্ষা ও গবেষণা কার্যক্রম বিনিময় করবে।

০৬ ফেব্রুয়ারি, ২০১৮ তারিখ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সিলেট-এ বিকাল ৪ টায় প্রশাসন ভবন-২ এর সভাকক্ষে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, ডিন স্কুল আব ফিজিক্যাল সায়েন্সেস অধ্যাপক মো আহমদ কবীর চৌধুরী, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ তাজ উদ্দিন, আসাম বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান ড. দেবজ্যোতি ভট্টাচার্য এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মুহাম্মদ ইশফাকুল হোসেন এসময় উপস্থিত ছিলেন।

 

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৭ ফেব্রুয়ারি ২০১৮ইং, বুধবার ০টা ২১মিনিটে আচার্য ও উপাচার্য, আন্তঃবিশ্ববৈদ্যালিক, গবেষণা, শাবিপ্রবি প্রশাসন, সংবাদ বিজ্ঞপ্তি, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com