360 x 130 ad code [Sitewide - Site Header]

দুই দিনব্যাপি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

Share via email

আফজল হোসেন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৮ সম্পন্ন হয়েছে। প্রতি বছর বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহেন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে থাকে বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা দপ্তর। এরই ধারাবাহিকতায় ফেব্রুয়ারি ৫ এবং ফেব্রুয়ারি ৬ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৮ অনুষ্ঠিত হয়।

এবারের প্রতিযোগিতায় প্রায় ২৫০ ছাত্র-ছাত্রী অংশগ্রন করে। ছাত্রদের মধ্যে মোট ৯টি পদক জিতে ব্যক্তিগত চ্যাম্পিয়ন হয়েছেন পিএসএস বিভাগের ছাত্র সুব্রত দেবনাথ আর ছাত্রীদের ইভেন্টে মোট ৭ পদক পেয়ে ব্যক্তিগত চ্যাম্পিয়ন হয়েছেন অর্থনীতি বিভাগের মাহফুজা তানিয়া।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার মূল আকর্ষণ ছিল উপাচার্য,কোষাধ্যক্ষ ও অধ্যাপকদের ১০০ মিটার স্পিন্ট। এই ১০০ মিটার স্পিন্টে প্রথম হন শাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমদ ও দ্বিতীয় হন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস। এছাড়াও শিক্ষক-কর্মাকর্তা ও অতিথিদের মধ্যে রশি টানাটানি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। যেখানে উপাচার্য এর দল হারায় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো ইলিয়াস উদ্দিন বিশ্বাসের দলকে।

মঙ্গবার বিকাল পাঁচ টায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন।

বিজয়ী প্রত্যেক প্রতিযোগীকে মেডেল ও সনদপত্র প্রদান করা হয়। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ  ড. মো ইলিয়াস উদ্দিন বিশ্বাস, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমদ, খেলাধুলা ও ক্রীড়া উপকমিটির সভাপতি অধ্যাপক ড. মো রাশেদ তালুকদার এবং শারীরিক শিক্ষা দপ্তরের প্রধান চৌধুরি সউদ বিন আম্বিয়া। পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান পরিচালনা করেন শারীরিক শিক্ষা দপ্তরের উপ-পরিচালক মেহের আরা বেগম।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৬ ফেব্রুয়ারি ২০১৮ইং, মঙ্গলবার ২৩টা ৩৪মিনিটে আচার্য ও উপাচার্য, খেলাধূলা, খেলাধূলা ও সাংস্কৃতিক কার্যক্রম, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com