360 x 130 ad code [Sitewide - Site Header]

শাবিপ্রবিতে ইংরেজি বিতর্কে চ্যাম্পিয়ন ঢাবির আইবিএ

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত আন্তঃবিশ্ববিদ্যালয় ইংরেজি বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিতর্ক সংগঠন ‘আইবিএ ডিইউ’। এছাড়াফাইনাল বিতর্কে  ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ এর ওপর একটি দল সহ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় এবং শাবিপ্রবির একটি  করে দল অংশগ্রহণ করে।

শনিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের খুদে মিলনায়তনে ফাইনাল বিতর্কটি অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের অন্যতম বিতর্ক সংগঠন ‘সাস্ট স্কুল অব ডিবেট  এই বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করে।

সংগঠনের সভাপতি কাজী খায়রুন নাহার মিতুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মকবুল চৌধুরী অমিতের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাস্ট-এসডির প্রধান মডারেটর অধ্যাপক আলমগীর তৈমুর এবং বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক তুলসী কুমার দাস, সহকারী অধ্যাপক আল আমিন রাব্বী ও আইপিডিসি এর ব্রাঞ্চ ম্যানেজার মোদাসের হোসেন।

‘ডিলিভারেশন আনবাউন্ড’ স্লোগানকে সামনে নিয়ে ‘আইপিডিসি প্রেজেন্টস সাস্ট আইভি ২.০’ শিরোনামে তৃতীয় বারের মতো আন্তঃবিশ্ববিদ্যালয় বাংলা ও ইংরেজি বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করে সাস্ট-এসডি। বিতর্ক প্রতিযোগিতায় দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে ২৮টি টিম অংশগ্রহণ করে।

উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি অনুষ্ঠিত বাংলা বিতর্কে চ্যাম্পিয়ন হয়েছিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিতর্ক সংগঠন ‘গ্রুপ অব ডিবেটার্স’।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৪ ফেব্রুয়ারি ২০১৮ইং, রবিবার ২৩টা ৩৭মিনিটে আন্তঃবিশ্ববৈদ্যালিক, সর্বশেষ, সাস্ট-এস ডি ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com