360 x 130 ad code [Sitewide - Site Header]

কিনের বর্ষপূর্তি উৎসব শুরু

Share via email

শাবিপ্রবির অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন কিন এর ৪ দিনব্যাপী “KIN ১৫ তম বর্ষপূর্তি” উৎসব শুরু হয়েছে ২০১৮ জানুয়ারি ৩০, মঙ্গলবার। বর্ণাঢ্য পদযাত্রা এবং কেক কাটার মধ্য দিয়ে উক্ত আয়োজনের সূচনা হয়। পদযাত্রায় উপস্থিত ছিলেন শাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ ও সিইপি বিভাগের সহকারী অধ্যাপক মো সাইফুল আলম আমিন সহ কিনের  শুভাকাঙ্খী ও সদস্যরা।

উপয়াচার্য মহোদয় লেখাপড়ার পাশাপাশি মানবতার জন্যে কাজ করায় কিনের প্রশংসা করেন এবং ভবিষ্যতেও কিন কে মানুষের জন্যে কাজ করতে উদ্বুদ্ধ  করেন।

বিকেলে শাহজালাল ইউনিভার্সিটি স্কুলে কিন স্কুলের শিক্ষার্থীদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার প্রাথমিক পর্যায়ের খেলা অনুষ্ঠিত হয়। যার চূড়ান্ত পর্যায়ের খেলা অনুষ্ঠিত হয় বুধবার।

বৃহস্পতিবার বিভিন্ন মনস্তাত্ত্বিক সমস্যা ও তার সমাধান নিয়ে থাকছে “Psychological Health Care Session “। সেশনটি পরিচালনা করবেন শাবিপ্রবি’র কাউন্সেলিং সাইকোলজিস্ট ফজিলাতুন্নেসা শাপলা। আইআইসিটি. ভবনের গ্যালারী ১ এ বিকাল ৪ টায় সেশনটি অনুষ্ঠিত হবে।

শুক্রবার  সকাল ৯টায় অর্জুনতলায় অনুষ্ঠিত হবে “পিঠা উৎসব”। এরপর সন্ধ্যা ৬টায় “শিক্ষাভবন ই” এর সামনের প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে ফানুস উৎসব, একই স্থানে সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে ক্যাম্প ফায়ার ও বার-বি-কিউ এবং এর পাশাপাশি চলবে “সংগীত সন্ধ্যা”।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১ ফেব্রুয়ারি ২০১৮ইং, বৃহস্পতিবার ০টা ১১মিনিটে কিন, সংবাদ বিজ্ঞপ্তি, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com