360 x 130 ad code [Sitewide - Site Header]

আন্তঃবিশ্ববিদ্যালয় ক্যারামে চ্যাম্পিয়ন শাবিপ্রবি

Share via email

অফজলঃ

আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর গেমসে ক্যারাম প্রতিযোগিতায় শাবিপ্রবির মেয়েরা চ্যাম্পিয়ন এবং ছেলেরা রানার্স আপ হয়েছে। ক্যারাম প্রতিযোগিতার ফাইনাল খেলায় শাবিপ্রবি মেয়েরা সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। মেয়েদের ডাবল এবং সিঙ্গেলস দুটি চ্যাম্পিয়ন হয় শাবিপ্রবি। ছেলেদের ক্যারাম প্রতিযোগিতায় বুয়েটের কাছে ফাইনালে হেরে যায় শাবিপ্রবি।

মেয়েদের ক্যারম প্রতিযোগিতায় ছয়টি বিশ্ববিদ্যালয় অংশগ্রহন করে, ঢাকা বিশ্ববিদ্যাল, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, জাতীয় বিশ্ববিদ্যালয় ও শাবিপ্রবি। আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর গেমসের ক্যারাম খেলা গুলো জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

সোমবার সকাল সাড়ে এগারোটায় উপাচার্য কার্যালয়ে উপাচার্য ফরিদ উদ্দিন আহমদের সাথে দেখা করেন চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের সদস্যরা। এসময় আরও উপস্থিত ছিলেন শাবিপ্রবি’র কোষধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, শাবিপ্রবি শারিরীক শিক্ষা অধিদপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক চৌধুরী সউদ বিন আম্বিয়া এবং উপ পরিচালক মেহের আরা বেগম।

শাবিপ্রবি ক্যারম মেয়ে দলের সদস্যরা হলেন মিনা রবি দাস, রিতু চন্দ ও আছিয়া আক্তার। শাবিপ্রবি ক্যারম ছেলে দলের সদস্যরা হলেন এস ডি শুভ, তাহরীম রায়হান সাদিক ও জামিল ইমতিয়াজ।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৩১ জানুয়ারি ২০১৮ইং, বুধবার ৯টা ২৩মিনিটে আন্তঃবিশ্ববৈদ্যালিক, শাবিপ্রবির অর্জন, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com