360 x 130 ad code [Sitewide - Site Header]

সিলেটে সাংবাদিকদের উপর হামলার ঘটনায় শাবি প্রেসক্লাবের নিন্দা

Share via email

সিলেটের আদালত চত্বরে পেশাগত দায়িত্ব পালনকালে যমুনা টেলিভিশনের ক্যামেরাপারসন নিরানন্দ পাল ও দৈনিক যুগান্তর ও শুভ প্রতিদিনের ফটোসাংবাদিক মামুন হাসানের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব। শুক্রবার এক যৌথ বিবৃতিতে হামলার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন প্রেসক্লাব সভাপতি আব্দুল্লাহ আল মনসুর ও সাধারণ সম্পাদক ফয়জুল্লাহ ওয়াসিফ।

বিবৃতিতে তারা বলেন, সাংবাদিকরা বিভিন্ন ঝুঁকি নিয়ে তাদের পেশাগত দায়িত্ব পালন করেন। কিন্তু গণমাধ্যমকর্মীদের ওপর এ ধরনের স্বাধীন মত প্রকাশে হুমকি। আদালতের মতো সংরক্ষিত জায়গায় হামলা ও ক্যামেরা ভাংচুরের ঘটনাই প্রমাণ করে হামলাকারীরা রাষ্ট্রের আইন-শৃঙ্খলার প্রতি কতোটা অশ্রদ্ধাশীল। তাই এ ধরনের হীন কাজ ভবিষ্যতে যাতে কেউ না করে সেজন্য জড়িতদের কঠোর শাস্তির আওতায় আনতে হবে।

হামলায় জড়িত সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শান্তি দাবি করে সংবাদকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানায় শাবি প্রেসক্লাব।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলোচিত লিয়াকত আলীর অনুসারীরা আদালত চত্বরে সাংবাদিকদের ওপর হামলা চালায়। এসময় তাদের ক্যামেরাও ভাঙচুর করে সন্ত্রাসীরা।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২৬ জানুয়ারি ২০১৮ইং, শুক্রবার ২৩টা ৫৭মিনিটে প্রেসক্লাব, সংবাদ বিজ্ঞপ্তি ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com