360 x 130 ad code [Sitewide - Site Header]

কিনের বর্ষপূর্তি’র উৎসব শুরু হচ্ছে জানুয়ারি ৩০

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘কিন’ আগামী ২০১৮ জানুয়ারি ৩০, মঙ্গলবার ১৬ তম বর্ষের পথচলা শুরু করতে যাচ্ছে। “আত্মার কাছে দায়বদ্ধতায় হাতে রাখি হাত” এই মূলমন্ত্র কে উপজীব্য করে ২০০৩ সালের জানুয়ারি ৩০ যাত্রা শুরু করেছিল স্বেচ্ছাসেবী সংগঠনটি।

প্রতিবছরের মত এবছরও ‘কিন’ এর বর্ষপূর্তি উপলক্ষে থাকছে ৪ দিন ব্যাপী বর্ণাঢ্য আয়োজন। জানুয়ারি ৩০, মঙ্গলবার সকাল ১০টায় বর্ষপূর্তি’র টি-শার্ট উন্মোচন করা হবে, দুপর ১২.৩০টায় থাকছে ‘আনন্দ র‍্যালি’, এরপর বর্ষপূর্তি’র কেক কাটা হবে।

জানুয়ারি ৩১, বুধবার বিকেল ৩ টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্কুলের মাঠে কিন স্কুলের বাচ্চাদের “বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ” অনুষ্ঠিত হবে।

ফেব্রুয়ারি ০১, বৃহস্পতিবার বিভিন্ন মনস্তাত্ত্বিক সমস্যা ও তার সমাধান নিয়ে থাকছে “Psychological Health Care Session “। সেশনটি পরিচালনা করবেন শাবিপ্রবি’র কাউন্সেলিং সাইকোলজিস্ট ফজিলাতুন্নেসা শাপলা। আইআইসিটি বিল্ডিং এর গ্যালারী’০১ এ বিকাল ৪টায় সেশনটি অনুষ্ঠিত হবে।

ফেব্রুয়ারি ০২, শুক্রবার সকাল ৯টায় অর্জুনতলায় অনুষ্ঠিত হবে “পিঠা উৎসব”। এছাড়া সন্ধ্যা ৬টায় “শিক্ষাভবন ই” এর সামনের প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে ফানুস উৎসব এবং ক্যাম্প ফায়ার ও বার-বি-কিউ।

 

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২৫ জানুয়ারি ২০১৮ইং, বৃহস্পতিবার ১৫টা ২৬মিনিটে কিন, সংবাদ বিজ্ঞপ্তি, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

300 x 250 ad code innerpage

Recent Entries

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com