360 x 130 ad code [Sitewide - Site Header]

বাণী অর্চনায় শাবিপ্রবি

Share via email

দুর্জয়ঃ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এ যথাযোগ্য মর্যাদায় সরস্বতী পূজা আয়োজিত হয়েছে। এবার মোট ২২ টি অস্থায়ী মন্দিরে বাণী অর্চনা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনের পাশে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বাণী অর্চনার আয়োজন করে। এছাড়া বিশ্ববিদ্যালয় কেন্দ্রের সামনে সনাতন বিদ্যার্থী সংসদ ও চেতনা’৭১ এর সামনে শ্রীকৃষ্ণ চৈতান্য শিক্ষা ও সংস্কৃতি সংসদ পূজার আয়োজন করে।

প্রশাসনিক ভবনের সামনে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের উদ্যোগে বাণী অর্চনার আয়োজন করা হয়।

ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনের সামনে তড়িৎ প্রকৌশল, ও কম্পিউটার প্রকৌশল সফটওয়্যার প্রকৌশল বিভাগের যৌথ উদ্যোগে বিভাগ গুলোর শিক্ষার্থীরা বিদ্যাদেবীর পূজার আয়োজন করে।

সত্যেন বোস ভবন এর ভেতরে পদার্থ বিজ্ঞান, সামনে প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান ও পাশে অর্থনীতি বিভাগ;  গোবিন্দ চন্দ্র দেব ভবনের ভেতর সমাজকর্ম, এবং সামনে সমাজবিজ্ঞান, ও নৃবিজ্ঞান বিভাগ পূজার আয়োজন করে।

কুদরত-ই-খুদা ভবনের ভেতর রাসায়নিক প্রকৌশল, এবং সামনে বাংলা, ও রসায়ন বিভাগের শিক্ষার্থীরা পৃথক পৃথক ভাবে বীণাপাণির আরাধনার আয়োজন করে।

মোতাহার হোসেন ভবনের ভেতর পুর প্রকৌশল, ও সামনে পরিসংখ্যান বিভাগ এবং পাশে শিল্প প্রকৌশল ; শিক্ষাভবন ই এর ভেতর বনবিদ্যা, এবং সামনে জিন প্রকৌশল ও জৈবপ্রযুক্তি, ব্যবসায় প্রশাসন, ও স্থাপত্য বিভাগ সরস্বতী পূজার আয়োজন করে। এবং ক্যাফেটেরিয়ার সামনে ইংরেজী বিভাগ পূজার আয়োজন করে।

 

 

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২২ জানুয়ারি ২০১৮ইং, সোমবার ১৮টা ১৯মিনিটে অর্থনীতি, ইংরেজি, কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল, জিন প্রকৌশল ও জৈবপ্রযুক্তি (GEB), তড়িৎ প্রকৌশল (EEE), নৃবিজ্ঞান, পদার্থবিদ্যা, পরিসংখ্যান, পুর ও পরিবেশ কৌশল, প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান (BMB), বন ও পরিবেশ বিজ্ঞান, বাংলা, ব্যবসায় প্রশাসন, রসায়ন, রাসায়নিক কৌশল ও পলিমার বিজ্ঞান (CEP), শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের সংগঠন, শিল্প ও উৎপাদন প্রকৌশল (IPE), সনাতন বিদ্যার্থী সংসদ, সফটওয়্যার প্রকৌশল, সমাজকর্ম, সরস্বতী পূজা, সর্বশেষ, স্থাপত্য (ARC) ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com