360 x 130 ad code [Sitewide - Site Header]

অপেক্ষমাণ তালিকা থেকে বি ইউনিটের সাক্ষাৎকার জানুয়ারি ১৫

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের অপেক্ষমাণ তালিকা থেকে আগামী ২০১৮ জানুয়ারি ১৫, সোমবার ভর্তি করানো হবে। বি ইউনিটে অপেক্ষমাণ মেধা তালিকা গ্রুপ-১ থেকে ১৮০১ হতে ২২৫০ পর্যন্ত সাক্ষাতকারের জন্য ডাকা হয়েছে। বর্তমানে ভুগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগ এ ৪৭টি এবং সমুদ্র বিজ্ঞান বিভাগে ২২টি আসন ফাকা রয়েছে।

বি ইউনিটে সর্বমোট ৬৯টি শূন্য আসনের জন্য আগামী জানুয়ারি ১৫ সকাল ৯টায় অপেক্ষমাণ মেধা তালিকা গ্রুপ-১ থেকে ১ থেকে ১৮০১ হতে ২২৫০ পর্যন্ত সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। ক্ষুদ্র নৃ-গোষ্ঠী কোটায় ভর্তির জন্য ৯-৯ এবং মুক্তিযোদ্ধার সন্তান তালিকা থেকে ফোনে যোগাযোগের মাধ্যমে সাক্ষাৎকারের জন্য ডাকা হবে বলে জানানো হয়েছে।

গ্রুপ-২ এর স্থাপত্য বিভাগে ১টি ফাকা আসনের জন্য মুক্তিযোদ্ধার সন্তান ৪-৪ কে ডাকা হয়েছে এবং সাধারণ অপেক্ষমাণ মেধা তালিকা থেকে ফোনে যোগাযোগের মাধ্যমে ডাকা হবে।

এ ইউনিটে ভর্তির জন্য বিজ্ঞান ও মানবিক বিভাগের মুক্তিযোদ্ধার সন্তানদের এবং সকল বিভাগ এ ক্ষুদ্র নৃ-গোষ্ঠী তালিকা হতে ফোনে যোগাযোগের মাধ্যমে সাক্ষাৎকারের জন্য ডাকা হবে।

সাক্ষাৎকার ও ভর্তির জন্য শিক্ষার্থীদেরকে ভর্তি পরীক্ষার সময়কার পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্র, এসএসসি ও এইচএসসি পরীক্ষার মূল নম্বরপত্র ও সনদপত্র সদ্যতোলা ছবি এবং ৬৮৫০ টাকা সাথে নিয়ে আসতে হবে। কোটায় মেধা তালিকায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদেরকে ভর্তির যোগ্যতা প্রমাণের জন্য যথাযথ সনদপত্রের মূল কপি সঙ্গে আনতে হবে।

শিক্ষাভবন ডি এর নিচতলায় ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে। এছাড়া ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট  www.sust.edu/admission এবং ০১৫৫৫৫৫৫০০১-৪ এ যোগাযোগ করে জানা যাবে।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১০ জানুয়ারি ২০১৮ইং, বুধবার ১টা ৫৮মিনিটে ভর্তি কার্যক্রম, শাবিপ্রবি প্রশাসন, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com