360 x 130 ad code [Sitewide - Site Header]

শাবিপ্রবিতে ‘ইস্কন ইয়্যুথ ফেস্টিভ্যাল’ অনুষ্ঠিত

Share via email

আরাফ আহমদ:

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইসকন ইয়্যুথ ফোরাম সিলেটের আয়োজনে এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শাবিপ্রবি এর সহযোগীতায় ‘ইসকন ইয়্যুথ ফেস্টিভ্যাল’২০১৮’ অনুষ্ঠিত হয়েছে। জানুয়ারি ০৮, সোমবার বিকেল ৩টায় সিলেট অঞ্চলের এ ফেস্টিভাল  বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ইসকন ইয়্যুথ ফোরাম সিলেট এর সম্বন্বয়ক শ্রী দেবর্ষি শ্রীবাস দাস ও দেবামৃত নিতাই দাসের সঞ্চালনায় ও বাংলদেশ ইসকন এর সহ-সভাপতি ও সিলেট ইসকনের সভাপতি নবদ্বীপ দ্বীজ গৌরাঙ্গ দাস ব্রহ্মচারী’র সভাপতিত্বে এতে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসকনের সহ-সভাপতি ভক্তিপ্রিয়ম গদাধর গোস্বামী মহারাজ।

উৎসবে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাবিপ্রবির আধুনিক ভাষা ইন্সটিটিউট এর পরিচালক অধ্যাপক ড. হিমাদ্রী শেখর রায়, ফরেস্টি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের অধ্যাপক ড. নারায়ন সাহা, বাংলা বিভাগের প্রধান অধ্যাপক ড. শরদিন্দু ভট্টাচার্য, বাংলাদেশ ইসকনের সাধারণ সম্পাদক চারু চন্দ্র দাস ব্র্হ্মচারী। এতে স্বাগত বক্তব্য রাখেন ইসকনের যুগ্ম সাধারণ সম্পাদক জগৎ গুরু গৌরাঙ্গ দাস ব্রহ্মচারী।

পরবর্তীতে ভারত থেকে আগত অনঙ্গমোহন দাস ‘গুগল অর গুরু’ শিরোনামে সেমিনারে পরিচালনা করেন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত শ্রোতাদের মাঝে উপহার প্রদান, হরে কৃষ্ণ গেম, প্রশ্নোত্তর পর্ব ও নাটক মঞ্চস্থ হয়।

সনাতন ধর্মালম্বী যুব শিক্ষার্থীদের স্রষ্টার প্রতি আনুগত্য বাড়াতে ইসকন প্রতি বছরই এ ধরনের আয়োজন করে আসছে। সিলেটের মাঝে শাবিপ্রবির মিলনায়তনের ধারণ ক্ষমতা সর্বাধিক হওয়ায় সিলেটের ফেস্টিভ্যালটি বিগত বছর হতে শাবিপ্রবিতে আয়োজন করা হচ্ছে।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৮ জানুয়ারি ২০১৮ইং, সোমবার ২৩টা ৪৯মিনিটে বক্তৃতানুষ্ঠান, আলোচনাসভা ও কর্মশালা, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com