360 x 130 ad code [Sitewide - Site Header]

কিনের শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

Share via email

সমাজের অসহায় দরিদ্র মানুষদের শীতের কষ্ট কিছুটা হলেও লাঘব করার উদ্দেশ্যে প্রতিবছরের ন্যায় এবারও আয়োজন করা হয়েছে “কিন শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণ কর্মসূচি ২০১৭”। ২০১৭  নভেম্বর ১৫ থেকে শীতবস্ত্র সংগ্রহের মাধ্যমে এ কর্মসূচির সূচনা হয়েছিল । যার সমাপ্তি হয় ২০১৭ ডিসেম্বর ১।

শাবিপ্রবির টিচার্স কোয়ার্টার, পাঁচটি ছাত্রী হল, তিনটি ছাত্রহল, আখালিয়া ঘাট, সুরমা, মদিনা মার্কেট, আম্বরখানা এলাকার বিভিন্ন মেস এবং হাউজিং স্টেট এলাকার বাসাবাড়ি থেকে শীতবস্ত্র সংগ্রহ করা হয়।

পরবর্তীতে ডিসেম্বর ২৯ তারিখে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় অবস্থিত ধরের পাড়, আদুখালি ও মজুমদারী গ্রামের ১৩৪টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়। এছাড়াও সর্বমোট ১২২৮ টি শীতবস্ত্র ও ১৬১৫ টি বিভিন্ন ধরনের কাপড় বিতরণ করা হয়। এছাড়া গত ডিসেম্বর ১৮ এবং ডিসেম্বর ২৪ তারিখে সিলেট রেলওয়ে স্টেশন ও মাজারে ১৫০ টি শীতবস্ত্র ৩৮০টি বিভিন্ন ধরনের কাপড় বিতরণ করা হয়।

২০১৮ জানুয়ারি ১, বছরের প্রথমদিন কিন স্কুলের প্রায় ১০০ জন শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নৃবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক একেএম মাজহারুল ইসলাম, সমাজকর্ম বিভাগের অধ্যপক জনাব আমিনা পারভীন, পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারি অধ্যাপক এটিএম শহীদুল হক মজুমদার, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সায়েন্স বিভাগের সহকারি অধ্যাপক মোহাম্মদ সাইফুল আলম আমিন এবং অর্থনীতি বিভাগের সহকারি অধ্যাপক চৌধুরী আব্দুল্লাহ-আল-বাকী।

উপস্থিত শিক্ষকরা এই কার্যক্রমের জন্য কিন এর সকল সদস্যকে ধন্যবাদ। তারা বলেন, লেখাপড়ার বাইরে একজন শিক্ষার্থীর সমাজসেবামূলক কাজ করাটা খুবই প্রশংসনীয় এবং গর্বের।

কিন এর সভাপতি হোসাইন আহমেদ নিশান জানান, কিন সবসময়ই চেষ্টা করে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে, তাদের জন্য কাজ করতে। আর তাই প্রতি বছরের মত এ বছরেও আয়োজন করা হয়েছিল কিন শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণ কর্মসূচি’১৭। কিন এর সাথে থাকার জন্য সকলকে ধন্যবাদ জানান তিনি।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২ জানুয়ারি ২০১৮ইং, মঙ্গলবার ২৩টা ৫৮মিনিটে কিন, সংবাদ বিজ্ঞপ্তি, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com