360 x 130 ad code [Sitewide - Site Header]

ঢাবিতে সাংবাদিকের উপর হামলা; শাবি প্রেসক্লাবের নিন্দা

Share via email

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে পেশাগত দায়িত্ব পালন কালে দৈনিক ইত্তেফাক পত্রিকার ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি কবির কানন এর উপর তিনজন কর্মকর্তার হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব।

সাংবাদিকের উপর হামলার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন শাবি প্রেসক্লাব সভাপতি আবদুল্লাহ আল মুনসুর ও সাধারণ সম্পাদক ফয়জুল্লাহ ওয়াসিফ।

মঙ্গলবার এক যৌথ বিবৃতিতে তারা বলেন, রোববার (২০১৭ ডিসেম্বর ১৭) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের ২০৬ নম্বর কক্ষে তিন কর্মকর্তার হামলায় আহত হন দৈনিক ইত্তেফাকের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি কবির কানন। গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, হামলাকারী সেকশন অফিসার মো. নিজাম উদ্দিন, মো. আহসানুল কবির ও রেজিস্ট্রারের ব্যক্তিগত পিএস শেখ মো. গিয়াস উদ্দিন কর্মকর্তাদের অফিস ফাঁকির সংবাদ সংগ্রহের ছবি তুলতে গেলে উপরোক্ত কর্মকর্তারা বাধা দেন এবং হামলা চালান। যা স্বাধীন মত প্রকাশের জন্যে হুমকী। এ ধরনের গর্হিত কাজ ভবিষ্যতে যাতে কেউ না করে সেজন্য জড়িতদের কঠোর শাস্তির আওতায় আনার দাবি জানায় শাবি প্রেস ক্লাব।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১৯ ডিসেম্বর ২০১৭ইং, মঙ্গলবার ২৩টা ৪৬মিনিটে প্রেসক্লাব, সংবাদ বিজ্ঞপ্তি, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com