360 x 130 ad code [Sitewide - Site Header]

স্বপ্নোত্থানের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

Share via email

গত ২০১৭ নভেম্বর ১ তারিখ শুরু হয়েছিল স্বপ্নোত্থানের এবছর এর শীতবস্ত্র সংগ্রহ কার্যক্রম। যার সমাপ্তি ঘটে ২০১৭ ডিসেম্বর ৮ তারিখে মৌলভীবাজার জেলার কুলাউড়ার গাজীপুর চা বাগানের কর্মরত শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতরণের মাধ্যমে। এদিন প্রায় তিন শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন আবাসিক হল, পার্শ্ববর্তী আবাসিক এলাকা থেকে স্বপ্নোত্থান উদ্যোগে এবছর প্রায় ষাট বস্তা কাপড় সংগ্রহ করা হয়। এছাড়া সংগৃহিত ত্রিশহাজার টাকার শীতের কাপড় (কম্বল, ছোটোদের জ্যাকেট, মেয়েদের কাপড়) কেনা হয়। গাজীপুর চা বাগানের চা শ্রমিক পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণ কার্যক্রমে যারা সহযোগিতা করেছে স্বপ্নোত্থান পক্ষ থেকে তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সংগঠনটির সভাপতি আল ফয়সাল অনিক। এছাড়া সামনে হৈমনৈশভোজ (বার্বিকিউ) এবং সংগঠনটির সদস্যদের নিয়ে ব্যাডমিন্টন টুর্নামেন্ট করার পরিকল্পনা আছে বলে জানান তিনি।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৯ ডিসেম্বর ২০১৭ইং, শনিবার ১৬টা ০৭মিনিটে সংবাদ বিজ্ঞপ্তি, সর্বশেষ, স্বপ্নোত্থান ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com