360 x 130 ad code [Sitewide - Site Header]

আন্তঃবিভাগ হ্যান্ডবল প্রতিযোগিতা শুরু

Share via email

আজ ২০১৭ ডিসেম্বর ০৫, বিকাল ৩ টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সিলেট-এ আন্তঃবিভাগ হ্যান্ডবল প্রতিযোগিতা’২০১৭ শুরু হয়েছে। এর প্রতিযোগিতাটি শুভ উদ্বোধন করেন উপাচার্য (ভারপ্রাপ্ত) ও কোষাধ্যক্ষ অধ্যাপক ডক্টর মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস।

এবারের আন্তঃবিভাগ হ্যান্ডবল প্রতিযোগিতা ছেলেদের শ্রেণীতে মোট ২২টি বিভাগ এবং মেয়েদের শ্রেণীতে মোট ০৯টি বিভাগ অংশ নিচ্ছে। আগামী ডিসেম্বর ২০ তারিখ উভয় শ্রেণীর চূড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হবে।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ডক্টর মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস বলেন, দক্ষ জনশক্তি ও সুস্থ সবল মানসিকতা গঠনে খেলাধুলার বিকল্প নেই। তিনি প্রতি বছরের ন্যায় এবারও আন্তঃবিভাগ হ্যান্ডবল প্রতিযোগিতা আয়োজনের জন্য অংশগ্রহণকারী দলসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খেলাধুলা ও ক্রীড়া উপ-কমিটির সভাপতি অধ্যাপক ডক্টর মো. রাশেদ তালুকদার, প্রক্টর জহির উদ্দিন আহমদ, রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন, শারীরিক শিক্ষা দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক চৌধুরী সউদ বিন আম্বিয়াসহ বিভিন্ন বিভাগের প্রধান, শিক্ষক-কর্মকর্তা, ছাত্র-ছাত্রী ও কর্মচারীবৃন্দ।

উদ্বোধনী খেলাটি জিওগ্রাফি এন্ড এনভায়রনমেন্ট বিভাগ ও কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সায়েন্স বিভাগের মধ্যে অনুষ্ঠিত হয়।

 

 

 

 

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৫ ডিসেম্বর ২০১৭ইং, মঙ্গলবার ২২টা ৫৫মিনিটে খেলাধূলা, খেলাধূলা ও সাংস্কৃতিক কার্যক্রম, ভূগোল ও পরিবেশ (GEE), রাসায়নিক কৌশল ও পলিমার বিজ্ঞান (CEP), সংবাদ বিজ্ঞপ্তি, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com