360 x 130 ad code [Sitewide - Site Header]

দুই মৌসুম পর আবারও চ্যাম্পিয়ন গণিত বিভাগ

Share via email

আজ ২০১৭ নভেম্বর ২২, বিকাল ৩ টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আন্তঃবিভাগ বাস্কেটবল প্রতিযোগিতা-২০১৭ এর ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন মাননীয় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। ফাইনাল খেলায় গণিত বিভাগ ২২-১৩ পয়েন্টে খাদ্য প্রকৌশল ও চা প্রযুক্তি (এফইটি)  বিভাগকে পরাজিত করে চ্যাস্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সর্বশেষ ২০১৪ সালে চ্যাম্পিয়ন হয়েছিল গণিত বিভাগ। এবার ২০১৫ ও ২০১৬ মৌসুমের চ্যাম্পিয়ন এফইটি বিভাগকে পরাজিত করে শিরোপা আবার পুনরুদ্ধার করল বিভাগটি।

প্রধান অতিথি হিসেবে সংক্ষিপ্ত বক্তব্যে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, সজিব ও সতেজ মন এবং সুস্থ সবল শরীরের জন্য খেলাধুলার বিকল্প নেই। এই উদ্দেশ্যকে সামনে রেখে বিশ্ববিদ্যালয় প্রশাসন সকল ধরণের খেলাধুলা আয়োজন করে থাকে। তিনি প্রতি বছরের ন্যায় এবারও আন্তঃবিভাগ বাস্কেটবল প্রতিযোগিতা আয়োজনের জন্য  অংশগ্রহণকারী দলসহ সকলকে অভিনন্দন জানান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  খেলাধুলা ও ক্রীড়া উপ-কমিটির সভাপতি অধ্যাপক ডক্টর মো. রাশেদ তালুকদার, ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি  বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডক্টর ইফতেখার আহমেদ এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন শারীরিক শিক্ষা দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক চৌধুরী সউদ বিন আম্বিয়া। এসময় বিভিন্ন বিভাগের প্রধান, শিক্ষক-কর্মকর্তা, ছাত্রছাত্রী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য বিগত ৪ বছর আন্তঃবিভাগ বাস্কেটবল প্রতিযোগিতার ফাইনালে গণিত বিভাগ ও এফইটি বিভাগ উন্নীত হয়ে আসছে। এর মধ্যে ২০১৩ ও ২০১৪ মৌসুমে গণিত বিভাগ এবং ২০১৫ ও ২০১৬ মৌসুমে এফইটি বিভাগ চ্যাম্পিয়ন হইয়েছিল।

 

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২২ নভেম্বর ২০১৭ইং, বুধবার ১৯টা ৪০মিনিটে খাদ্য প্রকৌশল ও চা প্রযুক্তি, খেলাধূলা, খেলাধূলা ও সাংস্কৃতিক কার্যক্রম, গণিত (MAT), সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com