360 x 130 ad code [Sitewide - Site Header]

শাবিপ্রবির টিলায় ভর্তি পরীক্ষার্থী ছুরিকাহত

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে এসে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত হয়েছেন এক ভর্তি পরীক্ষার্থী।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে অবস্থিত টিলায় ছিনতাইয়ের শিকার হন তিনি। পরবর্তীতে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও সৈয়দ মুজতবা আলী হলের মধ্যবর্তী জায়গায় অবস্থিত টিলায় ঘুরতে যান ভর্তিচ্ছু ফাহিম মিয়া। তিনি ময়মনসিংহ থেকে বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা দিতে আসেন। পরবর্তীতে দুই হলের মধ্যবর্তী টিলায় তাকে ছুরিকাহত করে ছিনতাইকারীরা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সহযোগী অধ্যাপক জহীর উদ্দিন আহমেদ বলেন, আমরা ঘটনাটি শুনেছি। এবং পরপরই পুলিশ প্রশাসনকে বিষয়টি জানিয়েছি। ওই দিকের টিলাসহ শহীদ মিনার ও ছাত্রী হলের পার্শ্ববর্তী টিলাগুলোতেও নিরাপত্তা প্রহরী ও পুলিশ বৃদ্ধি করা হয়েছে। খবর: জাগোনিউজ

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১৬ নভেম্বর ২০১৭ইং, বৃহস্পতিবার ২২টা ৩৬মিনিটে দুর্ঘটনা, শীর্ষ সংবাদ, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com