360 x 130 ad code [Sitewide - Site Header]

বুধবার শুরু হচ্ছে ‘কিন’ এর শীতবস্ত্র সংগ্রহ কর্মসূচী

Share via email

শাবিপ্রবির অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘কিন’ এর উদ্যোগে “শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণ কর্মসূচী’১৭” শুরু হতে যাচ্ছে আগামী  ২০১৭ নভেম্বর ১৫, রোজ বুধবার থেকে। শীতবস্ত্র সংগ্রহ কর্মসূচী চলবে আগামী ২০১৭ ডিসেম্বর ১৫, রোজ শুক্রবার পর্যন্ত।

“আত্মার কাছে দায়বদ্ধতায় হাতে রাখি হাত”- এই মূলমন্ত্রকে সামনে রেখে কাজ করে আসছে শাবিপ্রবির স্বেচ্ছাসেবী সংগঠন ‘কিন’। ‘কিন’ ৫ টি মূলনীতির ভিত্তিতে কাজ করে থাকে যার মধ্যে “শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণ কর্মসূচী” অন্যতম। সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদের শীতের প্রকোপ থেকে কিছুটা হলেও স্বস্তি দিতে প্রতি বছরেই এই কর্মসূচীর আয়োজন করে আসছে। এরই ধারাবাহিকতায় এ বছরেও আগামী ১৫ নভেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত ‘শীতবস্ত্র সংগ্রহ কর্মসূচী’ চলবে এবং এরপর নির্ধারিত সময়ে তা দুঃস্থদের মাঝে বিতরণ করা হবে।

শাবিপ্রবির সকল আবাসিক ছাত্র/ছাত্রী  হল, শিক্ষক আবাসিক এলাকা, বিশ্ববিদ্যালয় সংলগ্ন আবাসিক এলাকা, সুরমা আবাসিক এলাকা, মদিনা মার্কেট, পল্লবী, বাগবাড়ী, সিওমেক, সুবিদবাজার, আম্বরখানা, চৌকিদেখি, উপশহর, ঈদগাহ সংলগ্ন আবাসিক এলাকা ও মেস থেকে এ সময় শীতবস্ত্র ও আর্থিক সহায়তা সংগ্রহ করা হবে। এছাড়া  বিকাশ, রকেট অথবা সোনালী ব্যাংক এর শাবিপ্রবি শাখা এর মাধ্যমে আর্থিক সহায়তা পাঠানো যাবে।

সংগ্রহীত এবং প্রাপ্ত অর্থ থেকে শীতবস্ত্র ও কম্বল ক্রয় করে তা প্রত্যন্ত অঞ্চলের গরীব ও দুঃস্থদের মাঝে বিতরণ করা হবে।

KIN

বিকাশ : ০১৮৫৪৬১৩২০৬ (পার্সোনাল)

রকেট : ০১৯৭৫৪৬৭৮৭৮৪

Account  Name : KIN
Savings Bank A/C No : 34077041

Branch : Shahjalal University Of Science & Technology

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১৩ নভেম্বর ২০১৭ইং, সোমবার ১১টা ০০মিনিটে কিন, বিজ্ঞপ্তি, সংবাদ বিজ্ঞপ্তি, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

300 x 250 ad code innerpage

Recent Entries

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com