360 x 130 ad code [Sitewide - Site Header]

ভলিবলে চ্যাম্পিয়ন পরিসংখ্যান ও স্থাপত্য বিভাগ

Share via email


নভেম্বর ৬, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতা-২০১৭ এর চূড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ছেলেদের বিভাগে চ্যাম্পিয়ন হয় পরিসংখ্যান বিভাগ এবং মেয়েদের বিভাগে স্থাপত্য বিভাগ। ছেলে ও মেয়ে উভয় বিভাগেই রানার আপ হয়েছে অর্থনীতি বিভাগ।

অক্টোবর ২৩ এ শুরু হওয়া এই টুর্নামেন্টের ফাইনাল সোমবার অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল মাঠে অনুষ্ঠিতচূড়ান্ত পর্বের ছেলেদের খেলায় পরিসংখ্যান বিভাগ ২-১ সেটে অর্থনীতি বিভাগকে পরাজিত করে। পরবর্তীতে মেয়েদের খেলায় স্থাপত্য বিভাগ ২-০ সেটে অর্থনীতি বিভাগকে পরাজিত করে ।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। তিনি প্রতিযোগিতায় অংশগ্রহণকারি দল সহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়ে বলেন খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীদের উজ্জ্বীবিত করার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন সবসময় সচেষ্ট। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাধুলা ও ক্রিয়া বিষয়ক উপ-কমিটির সভাপতি ও ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ডক্টর মো রাশেদ তালুকদার, প্রক্টর জহির উদ্দিন আহমেদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শারীরিক শিক্ষা দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক চৌধুরী-সউদ-বিন আম্বিয়া এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শারীরিক শিক্ষা দপ্তরের উপ-পরিচালক মেহের আরা বেগম।

পরবর্তীতে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বিজয়ী ও বিজিত দলের হাতে ট্রফি তুলে দেন। এসময় বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টরবৃন্দ সহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৬ নভেম্বর ২০১৭ইং, সোমবার ২৩টা ৪৮মিনিটে খেলাধূলা, খেলাধূলা ও সাংস্কৃতিক কার্যক্রম, বিভাগীয়, সংবাদ বিজ্ঞপ্তি, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com