360 x 130 ad code [Sitewide - Site Header]

জেলহত্যা দিবসে দুঃস্থদের পাশে শাবিপ্রবি ছাত্রলীগ

Share via email

হাবিবুল হাসান রিজভী:

শোকাবহ জেলহত্যা দিবস উপলক্ষ্যে মিলাদ ও দু’আ আয়োজন, এবং দুঃস্থ শিশুদের মাঝে খাবার বিতরণ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

শোকাবহ এই দিনটির কথা স্মরণ করে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগ বিকাল ৪ ঘটিকায় একটি শোক পদযাত্রার আয়োজন করে। শোক পদযাত্রাটি ফুডকোর্ট হতে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে যাত্রী ছাউনিতে এসে শেষ হয়।

পদযাত্রা পরবর্তী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে মিলাদ ও দু’আ মাহফিল এর আয়োজন করা হয়, এতে উপস্থিত ছিল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

মিলাদ ও দু’আ পরবর্তী সময়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের আয়োজনে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দীন আহমেদ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতা-কর্মীদের সাথে নিয়ে দুঃস্থ শিশুদের মাঝে খাবার বিতরণ করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রক্টর জহীর উদ্দিন আহমদ।

উল্লেখ্য, ১৯৭৫ নভেম্বর ৩ এ ভোরে কারাগারে বঙ্গবন্ধুর চার সহচর তাজউদ্দীন আহমদ, সৈয়দ নজরুল ইসলাম, এম মনসুর আলী, এবং এএইচএম কামরুজ্জামানকে হত্যা করা হয়। সেই থেকে প্রতি বছর বাংলাদেশ আওয়ামীলীগ এবং এর অঙ্গসংগঠনগুলো এই দিনটিকে জেলহত্যা দিবস হিসেবে পালন করে আসছে।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৩ নভেম্বর ২০১৭ইং, শুক্রবার ২৩টা ৫৪মিনিটে ছাত্রলীগ, রাজনীতি, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com