360 x 130 ad code [Sitewide - Site Header]

শেরপুর স্টুডেন্ট এ্যাসোসিয়েশন এর নতুন কার্যনির্বাহী পর্ষদ

Share via email

 

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর শেরপুর জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত শেরপুর স্টুডেন্ট এ্যাসোসিয়েশন এর কার্যনির্বাহী পর্ষদ ঘোষণা করা হয়েছে। আইপিই বিভাগের মো আলি আকবর হোসেন তানিম কে সভাপতি এফইএস বিভাগের শামসুল হুদা শাহিনকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়।

 

এছাড়া সহসভাপতি এফইটি বিভাগের  নাজমুল  হক হৃদয়, লিটন চন্দ্র বর্মণ এবং বিবিএ বিভাগের রিফাত হাসান। কোষাধ্যক্ষ লোকপ্রশাসন বিভাগের রায়হান পলাশ, সহকারি কোষাধ্যক্ষ এফইটি বিভাগের  মোস্তাফিজুর রহমানএবং ইংরেজি বিভাগের সায়েমা জাহান, সহ সাধারণ সম্পাদকে গণিত বিভাগের রাশেদুল আলম সিদ্দিক রিমন এবং সমজবিজ্ঞানের নাঈম ইসলাম।

যুগ্ম সাধারণ সম্পাদক লোকপ্রশাসন বিভাগের আতিকুর রহমান আতিক এবং সমাজ বিজ্ঞান বিভাগের নুসরাত রিমি। প্রচার সম্পাদক জাকারিয়া সুলাইমান অঙ্কন এবং মাহবুবুল হক রিশাদ, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার কবির শুভ, মো আবু রায়হান ও মোনোয়ার হোসেন, সাংস্কৃতিক সম্পাদক মোতালেব হোসেন এবং আসাদুজ্জামান জিহান, ক্রিয়া সম্পাদক এ আর শাওন ও সাজ্জাদ হোসেন।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ৩০ অক্টোবর ২০১৭ইং, সোমবার ০টা ০৭মিনিটে অন্যান্য, বিজ্ঞপ্তি, সংগঠন, সংবাদ বিজ্ঞপ্তি, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com