360 x 130 ad code [Sitewide - Site Header]

দ্বিতীয় দিনে জয় পেয়েছে সমাজকর্ম বিভাগ ও ইংরেজী বিভাগ

Share via email

আফজাল হোসেন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আন্তঃবিভাগীয় ভলিবল প্রতিযোগিতা ২০১৭ এর দু’টি ম্যাচ মঙ্গলবার অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় সমাজকর্ম বিভাগ  ২-০ সেটে স্থাপত্যবিদ্যা বিভাগকে পরাজিত করে এবং দ্বিতীয় খেলায় ইংরেজী বিভাগ ২-০ সেটে পদার্থ বিজ্ঞান বিভাগকে পরাজিত করে।

বিকাল ৩ টায় সমাজকর্ম বিভাগ ও স্থাপত্যবিদ্যা বিভাগের খেলাটি বিশ্ববিদ্যালয়ের ভলিবল কোর্টে অনুষ্ঠিত। প্রথম সেটে সমাজকর্ম বিভাগ ২৫-১৯ পয়েন্টে জয় লাভ করে। দ্বিতীয় সেটের খেলায় স্থাপত্যবিদ্যা বিভাগ জয় কাছাকাছি চলে গিয়েও ২২-২৫ পয়েন্টে পরাজিত হয়। সমাজকর্ম বিভাগ ২৫-১৯, ও ২৫-২২ পয়েন্টে অর্থাৎ ২-০ সেটে স্থাপত্যবিদ্যা বিভাগকে পরাজিত করে।

দিনের দ্বিতীয় খেলায় ইংরেজি বিভাগ ও পদার্থ বিজ্ঞান বিভাগ মোকাবেলা করে। খেলাটি বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয় ভলিবল কোর্টে অনুষ্ঠিত হয়। প্রথম সেটে ইংরেজি বিভাগ ২৫-১৩ পয়েন্টে জয় লাভ করে। খেলার শুরুতে পদার্থ বিভাগ খেলায় আধিপত্য বিস্তার করা চেষ্টা করলেও তা খেলার মধ্যভাগে বজায় রাখতে পারেনি। পরবর্তীতে ইংরেজি বিভাগের খেলোয়াড়েরা একক আধিপত্য দেখিয়ে প্রথম সেটে ২৫-১৩ পয়েন্টে জয় লাভ করে। দ্বিতীয় সেটের খেলায় ইংরেজী বিভাগ ২৫-১৫ পয়েন্টে জয় লাভ করে।

আগামীকাল দু’টি খেলা অনুষ্ঠিত হবে। প্রথম খেলাটি বিকাল ৩ টায় লোক প্রশাসন বিভাগ ও ইলেক্ট্রিকাল ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগ মধ্যেকার অনুষ্ঠিত হবে। দ্বিতীয় খেলায় বিকাল ৪ টায় গনিত বিভাগ মোকাবেলা করবে ফুড ইঞ্জিনিয়ারিং ও টি টেকনলজি বিভাগ কে। খেলা দু’টি বিশ্ববিদ্যালয় এর ভলিবল কোর্টে অনুষ্ঠিত হবে।

 

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২৫ অক্টোবর ২০১৭ইং, বুধবার ০টা ৫৩মিনিটে খেলাধূলা, খেলাধূলা ও সাংস্কৃতিক কার্যক্রম, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

300 x 250 ad code innerpage

Recent Entries

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com