360 x 130 ad code [Sitewide - Site Header]

আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতা শুরু

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিভাগগুলোকে নিয়ে শুরু হয়েছে আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতা’২০১৭। অক্টোবর ২৩ এ প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। ছেলে ও মেয়েদের দুই বিভাগে প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে।

প্রধান অতিথির বক্তব্যে মাননীয় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, “সুস্থ সবল জাতি গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই”। প্রতি বছরের ন্যায় এবারও আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতা অয়োজন করায় অংশগ্রহণকারি দল সহ সংশ্লিষ্ট সবাইকে তিনি অভিনন্দন জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খেলাধুলা ও ক্রিয়া বিষয়ক উপ-কমিটির সভাপতি অধ্যাপক ডক্টর মো. রাশেদ তালুকদার, প্রক্টর জহির উদ্দিন আহমদ, অধ্যাপক ডক্টর এসএম হাসান জাকিরুল ইসলাম, শারিরিক শিক্ষা অধিদপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক সাউদ বিন আম্বিয়া সহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান সহ কর্মকর্তা-কর্মচারী সহ ছাত্র-ছাত্রীবৃন্দ।

উদ্বোধনী খেলায় অর্থনীতি বিভাগ ২-০ সেটে জিন প্রকৌশল বিভাগকে পরাজিত করে।

 

 

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২৪ অক্টোবর ২০১৭ইং, মঙ্গলবার ০টা ১৯মিনিটে খেলাধূলা, খেলাধূলা ও সাংস্কৃতিক কার্যক্রম, সংবাদ বিজ্ঞপ্তি ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com