360 x 130 ad code [Sitewide - Site Header]

আন্তঃবিভাগ বিতর্কের কোয়ার্টার ফাইনাল বৃহস্পতিবার

Share via email

 

দুর্জয়:

‘এই ভুবন আবদ্ধ হোক যুক্তির বন্ধনে’ এই স্লোগানকে সামনে রেখে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদালয় ক্যাম্পাসে বিতর্ক চর্চাকে জনপ্রিয় ও প্রতিষ্ঠিত করার লক্ষ্যে জুলাই ২২ থেকে শুরু হয়েছিল “১৫তম আন্তঃবিভাগীয় বিতর্ক প্রতিযোগিতা ’১৭”। বিশ্ববিদ্যালয়ের ঊনিশটি বিভাগের চব্বিশটি দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হচ্ছে বিতর্ক প্রতিযোগিতাটি। শাহজালাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি (এসইউডিএস) আয়োজিত বিতর্ক প্রতিযোগিতাটির কোয়ার্টার ফাইনাল অনুষ্ঠিত হবে আজ বৃহস্পতিবার (জুলাই ২৭)।

ছয়টি গ্রুপে বিতর্ক প্রতিযোগিতাটির দলগত পর্ব অনুষ্ঠিত হয় জুলাই ২৪ থেকে জুলাই ২৬ তারিখ পর্যন্ত। ছয়টি গ্রুপ চ্যাম্পিয়ন ও দুইটি বেষ্ট গ্রুপ রানার আপ কোয়ার্টার ফাইনালে উত্তীর্ণ হয়। এ গ্রুপ চ্যাম্পিয়ন হয় ম্যাথ ডেল্টা স্কোয়াড, বি গ্রুপ চ্যাম্পিয়ন হয় ইইই এসি ডিসি, সি গ্রুপ চ্যাম্পিয়ন হয় সিইপি ফ্রী-রেডিক্যাল, ডি গ্রুপ চ্যাম্পিয়ন হয় আর্ক প্রোপোশনাল, ই গ্রুপ চ্যাম্পিয়ন হয় পিএম ই কুল কাটার, এফ গ্রুপ চ্যাম্পিয়ন হয় ম্যাথম্যাটিকস অনুষদ চাই, এবং বেষ্ট রানার আপ দল ২টি হল সমাজবিজ্ঞান-টিম-প্রোলেটেরিয়েট ও প্যাড-থিংকারস।

বৃহস্পতিবার বিকাল পাঁচটা পয়তাল্লিশ মিনিটে শিক্ষা ভবন ই এর ৩২৪ নং কক্ষে ম্যাথম্যাটিকস অনুষদ চাই বনাম প্যাড-থিংকারস এর, শিক্ষা ভবন বি এর ২১৪ নং কক্ষে সিইপি ফ্রী-রেডিক্যাল বনাম আর্ক প্রোপোশনাল এর, শিক্ষা ভবন সি এর ২১২ নং কক্ষে ম্যাথ ডেল্টা স্কোয়াড বনাম ইইই এসি ডিসি এর, শিক্ষা ভবন ই এর ৩২৫ নং কক্ষে পিএম ই কুল কাটার বনাম সমাজবিজ্ঞান-টিম-প্রোলেটেরিয়েট এর বিতর্ক অনুষ্ঠিত হবে। বিতর্কগুলো সবার জন্য উন্মুক্ত থাকবে।

এই বিতর্ক প্রতিযোগিতাটির গণমাধ্যম সহযোগী হিসেবে আছে শাবিপ্রবির প্রথম ও একমাত্র বার্তা সংগঠন সাস্টনিউজ টোয়েণ্টি ফোর ডট কম।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২৭ জুলাই ২০১৭ইং, বৃহস্পতিবার ০টা ০৪মিনিটে এস ইউ ডি এস, সংগঠন, সর্বশেষ ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

300 x 250 ad code innerpage

Recent Entries

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com