360 x 130 ad code [Sitewide - Site Header]

সায়েন্স অ্যারেনার আয়োজনে সায়েন্স টক এন্ড পাবলিক ডিসকাশন আয়োজিত

Share via email


শাবিপ্রবির অন্যতম বিজ্ঞান সংগঠন “সাস্ট সায়েন্স অ্যারেনা”র আয়োজনে সম্প্রতি অনুষ্ঠিত হল “সায়েন্স টক এন্ড পাবলিক ডিসকাশন”।

এবারের সায়েন্স-টকে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিভিল এন্ড এনভায়রোনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ শাহীদুর রহমান এবং জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের ছাত্রী জারিন তাসনিম মৌরসী।

ড. মোহাম্মদ শাহীদুর রহমান তার উদ্ভাবিত “ইউনিভার্সাল রেস্পিরোমিটার” সম্পর্কে  বক্তব্য রাখেন, যেখানে তিনি তার উদ্ভাবনের সকল দিক ও ভবিষ্যত নিয়ে আলোচনা করেন।
জারিন তাসনিম মৌরসী বক্তব্য রাখেন ডি এন এ এবং এর বহুমাত্রিক দিক সম্পর্কে।

অনুষ্ঠানটিতে আরও বক্তব্য রাখেন সাস্ট সায়েন্স অ্যারেনার সাবেক সভাপতি সাদমান আল ফাহাদ তৌসিফ এবং বর্তমান সভাপতি রিফাত হায়দার।
অনুষ্ঠানের শেষাংশে ড. মোহাম্মদ শাহীদুর রহমান সকল শিক্ষার্থীদের দেশ ও জাতির স্বার্থে অবদান রাখার জন্য  নিজ অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান।
Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ১৬ মে ২০১৭ইং, মঙ্গলবার ১৬টা ২১মিনিটে সংগঠন, সংবাদ বিজ্ঞপ্তি, সর্বশেষ, সাস্ট সায়েন্স অ্যারেনা (Science Arena) ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

মন্তব্যসমূহ

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com