360 x 130 ad code [Sitewide - Site Header]

সায়েন্স অ্যারেনার ত্রয়োদশ পরিষদ গঠন

Share via email

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞানভিত্তিক সংগঠন ‘সাস্ট সায়েন্স অ্যারেনা’ এর নতুন পরিষদ গঠন করা হয়েছে। রবিবার (এপ্রিল ২৩) বিকেলে ‘সাস্ট সায়েন্স অ্যারেনা’ এর ত্রয়োদশ পরিষদ ঘোষণা করেন সাস্ট সায়েন্স অ্যারেনার সদ্য বিদায়ী সভাপতি তৌসিফ সাদমান, প্রাক্তন সহ-সভাপতি নাজমুল ইসলাম জয়। প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানা যায়।

নতুন পরিষদে সভাপতি হয়েছেন পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রিফাত হায়দার, এবং সাধারণ সম্পাদক হয়েছেন পুর ও পরিবেশ কৌশল বিভাগের শিক্ষার্থী ফৌজিয়া নওশিন প্রীতি।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, জ্যেষ্ঠ সহ-সভাপতি জিন প্রকৌশল ও জৈব প্রযুক্তি বিভাগের শিক্ষার্থী সাইদ আনোয়ার অনুজ, সহ সভাপতি একই বিভাগের প্রত্যয় দে এবং কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের শিক্ষার্থী মো রফিকুল ইসলাম ফারহাদ। সহ-সাধারণ সম্পাদক – শিল্প ও উৎপাদন কৌশল বিভাগের সাকিব নাঈম দীপ্ত, সাংগঠনিক সম্পাদক – পুর ও পরিবেশ কৌশল বিভাগের শিক্ষার্থী মো মেহেদী হাসান ভুইয়া নাঈম, সহ-সাংগঠনিক সম্পাদক – শিল্প ও উৎপাদন কৌশল বিভাগের শিক্ষার্থী আহমাদুর রশিদ বায়েজিদ এবং পদার্থবিজ্ঞান বিভাগের নাহিদুল হক শুভ।

কোষাধ্যক্ষ পুর ও পরিবেশ কৌশল বিভাগের তাহসিন তাবাসসুম, সহ-কোষাধ্যক্ষ পদার্থবিজ্ঞান সাদমান জারিফ। দপ্তর সম্পাদক বন ও পরিবেশ বিজ্ঞান বিভাগের আন্নি হক, পুর ও পরিবেশ কৌশল বিভাগের  সহ-দপ্তর সম্পাদক শুভ মল্লিক এবং শিল্প ও উৎপাদন কৌশল বিভাগের তারেকুল ইসলাম।

মিডিয়া, প্রকাশনা ও তথ্যপ্রযুক্তি সম্পাদক স্থাপত্য বিভাগের রাফি আহমাদ, সহ-মিডিয়া সম্পাদক পুর ও পরিবেশ কৌশল বিভাগের আরিফ শুভ, সহ-প্রকাশনা সম্পাদকজিন প্রকৌশল ও জৈব প্রযুক্তি বিভাগের দলিলুর রহমান মিরাজ, সহ-তথ্যপ্রযুক্তি সম্পাদক পুর ও পরিবেশ কৌশল বিভাগের ইনান আহমেদ। একাডেমিক পরিচালক কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের নাফিস তিহাম, সহ-একাডেমিক পরিচালক পদার্থবিজ্ঞান বিভাগের রাকিব হোসাইন এবং পুর ও পরিবেশ কৌশল বিভাগের মাহমুদুল হাসান, ভিজুয়াল আর্টস স্থাপত্য বিভাগের নুরুল হাসান অনিক এবং একই বিভাগের তাবাসসুম আহমাদ ফারিয়া।

Share via email

ক্যাটাগরি অনুযায়ী সংবাদ

এই সংবাদটি ২৪ এপ্রিল ২০১৭ইং, সোমবার ১৯টা ৫৮মিনিটে বিজ্ঞপ্তি, সংগঠন, সংবাদ বিজ্ঞপ্তি, সর্বশেষ, সাস্ট সায়েন্স অ্যারেনা (Science Arena) ক্যাটাগরিতে প্রকাশিত হয়। এই সংবাদের মন্তব্যগুলি স্বয়ঙ্ক্রিয় ভাবে পেতে সাবস্ক্রাইব(RSS) করুন। আপনি নিজে মন্তব্য করতে চাইলে নিচের বক্সে লিখে প্রকাশ করুন।

Leave a Reply

120 x 200 [Sitewide - Site Festoon]
প্রধান সম্পাদক: সৈয়দ মুক্তাদির আল সিয়াম, বার্তা সম্পাদক: আকিব হাসান মুন

প্রকাশিত সকল সংবাদের দায়ভার প্রধান সম্পাদকের। Copyright © 2013-2017, SUSTnews24.com | Hosting sponsored by KDevs.com